Logo
শিরেোনাম ::
দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ডাঃ অর্ণা জামান ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ডুয়েট ছাত্রলীগের সাধারন সম্পাদক বিনয় ব্যানার্জী পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল মুসলিম উম্মাহকে শুভেচ্ছা জানিয়েছেন তরুন ছাত্রনেতা সৈয়দ মোস্তাকিম উজ্জামান ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম, এ মোঈদ ফারুক পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে রাসিক মেয়রের শুভেচ্ছা বার্তা রাজশাহী মহানগর ছাত্রলীগ নেতা হাসানের উদ্যোগে ইফতার বিতরণ লোহাগাড়ায় জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করলো ছাত্রলীগ ছাত্রলীগ নেতা রাশিক-তুহিনের উদ্যোগে রাজশাহীতে ঈদ সামগ্রী বিতরণ ছাত্রলীগ নেতা নাবিলের উদ্যোগে নগরীর অসহায় ও দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ দিনাজপুরে অসহায়দের পাশে ডুয়েট ছাত্রলীগের মেহেদী হাসান তুহিন

২৪ মে এর আগে নিয়মিত পরীক্ষা নয় -শিক্ষামন্ত্রী

রিপোর্টারের নাম / ১২১ বার
আপডেট সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

আগামী ১৭ মে থেকে খুলে দেয়া হবে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের আবাসিক হল। আর ২৪ মে থেকে শুরু হবে ক্লাস। এর আগ পর্যন্ত অনলাইনে ক্লাস হলেও নিয়মিত পরীক্ষা নেয়া হবে না।

আজ সোমবার এক জরুরি সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ড. দীপু মনি এ কথা জানান।

শিক্ষার্থীদের ধৈর্য ধরার আহ্বান জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, বিসিএস পরীক্ষা নিয়ে অনেকে দুশ্চিন্তায় আছেন। এর সাথে ক্লাস, পরীক্ষার সংযোগ আছে। বিসিএসের সময় ও বয়সসীমা নির্ধারণে এই বন্ধ থাকার সময়কাল বিবেচনা করা হবে। ফলে এটি নিয়ে দুশ্চিন্তার কিছু নেই।

যে সকল শিক্ষার্থী এরই মধ্যে বিভিন্ন আবাসিক হলে অবস্থান নিয়েছেন তাদের হল ছেড়ে ফিরে যাওয়ার আহ্বান জানান ডা. দীপু মনি। বলেন, অনেক ক্ষেত্রে হলের শিক্ষার্থী নয় এমন কেউ এই সুযোগ কাজে লাগিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।

শিক্ষামন্ত্রী আরও জানান, দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের ২০০’র বেশি আবাসিক হলে প্রায় ১ লাখ ৪০ হাজার শিক্ষার্থী অবস্থান করছে। তাদের বিষয়ে সজাগ আছে সরকার। হল খোলার আগে অন্তর্বর্তী সময়ে মেরামত ও অন্যান্য কার্য সম্পাদন করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান শিক্ষামন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com