Logo
শিরেোনাম ::
আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা

২৪ মে এর আগে নিয়মিত পরীক্ষা নয় -শিক্ষামন্ত্রী

রিপোর্টারের নাম / ১৫৭ বার
আপডেট সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১

আগামী ১৭ মে থেকে খুলে দেয়া হবে দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়সমূহের আবাসিক হল। আর ২৪ মে থেকে শুরু হবে ক্লাস। এর আগ পর্যন্ত অনলাইনে ক্লাস হলেও নিয়মিত পরীক্ষা নেয়া হবে না।

আজ সোমবার এক জরুরি সংবাদ সম্মেলনে শিক্ষামন্ত্রী ড. দীপু মনি এ কথা জানান।

শিক্ষার্থীদের ধৈর্য ধরার আহ্বান জানিয়ে শিক্ষামন্ত্রী বলেন, বিসিএস পরীক্ষা নিয়ে অনেকে দুশ্চিন্তায় আছেন। এর সাথে ক্লাস, পরীক্ষার সংযোগ আছে। বিসিএসের সময় ও বয়সসীমা নির্ধারণে এই বন্ধ থাকার সময়কাল বিবেচনা করা হবে। ফলে এটি নিয়ে দুশ্চিন্তার কিছু নেই।

যে সকল শিক্ষার্থী এরই মধ্যে বিভিন্ন আবাসিক হলে অবস্থান নিয়েছেন তাদের হল ছেড়ে ফিরে যাওয়ার আহ্বান জানান ডা. দীপু মনি। বলেন, অনেক ক্ষেত্রে হলের শিক্ষার্থী নয় এমন কেউ এই সুযোগ কাজে লাগিয়ে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে। এ ব্যাপারে সতর্ক থাকতে হবে।

শিক্ষামন্ত্রী আরও জানান, দেশের পাবলিক বিশ্ববিদ্যালয়ের ২০০’র বেশি আবাসিক হলে প্রায় ১ লাখ ৪০ হাজার শিক্ষার্থী অবস্থান করছে। তাদের বিষয়ে সজাগ আছে সরকার। হল খোলার আগে অন্তর্বর্তী সময়ে মেরামত ও অন্যান্য কার্য সম্পাদন করার জন্য বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান শিক্ষামন্ত্রী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com