Logo
শিরেোনাম ::
ভারত -বাংলাদেশের মধ্যে নতুন সম্পর্ক স্থাপন স্থগিত পরীক্ষা নেয়ার দাবিতে ডুয়েট শিক্ষার্থীরা মধ্যরাতে ৪০ টা ঘুমের ওষুধ খেয়ে ধরলা নদীতে ঝাঁপ দিল রাজু ডুয়েটে সকল পরীক্ষা স্থগিত, আবারও অনলাইনে ক্লাস শুরু ২৪ মে এর আগে নিয়মিত পরীক্ষা নয় -শিক্ষামন্ত্রী শিক্ষার্থীদের ভ্যাক্সিন দিয়ে শিক্ষা কার্যক্রম পুরোদমে চালুকরা হোক শিক্ষার্থীদের ভ্যাকসিন দিয়ে, শিক্ষা কার্যক্রম পুরোদমে চালুকরার দাবি ডুয়েট ছাত্রলীগ সভাপতির আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে চেয়ারম্যান ফরিদ উদ্দিনের শ্রদ্ধাঞ্জলি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে কোম্পানীগঞ্জ ছাত্র কণ্ঠের শ্রদ্ধাঞ্জলি রাষ্ট্রীয় দায়িত্ব পালনের সময় আহত পুলিশ সদস্য বদিউজ্জামান জনির দায়িত্ববোধ ও দেশপ্রেমে অনুকরণীয় দৃষ্টান্ত

ইঞ্জিনিয়ার্স নিউজ২৪ কক্সবাজার এর ব্যুরো চীফ রুহুল কাদের মানিক সন্ত্রাসীদের হামলায় আহত

শাওন আরাফাত ,চট্টগ্রাম প্রতিনিধি / ২৭৯ বার
আপডেট সময় : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১

চট্টগ্রাম প্রতিনিধি: টমটমে বৈধ লাইসেন্স থাকার পরেও অবৈধ হিসেবে উল্লেখ করায় ১৭তাং রোজ বুধবার সকাল ১১ঘটিকায় টমটম মালিক-চালকরা বিক্ষোভ মিছিল নিয়ে এসে পৌরসভার সামনে শান্তিপূর্ণ মানববন্ধন করেন।

এসময় লোকজন নিয়ে হঠাৎ এ মানববন্ধনে হামলা করেন পৌরসভার প্যানেল মেয়র মাহবুবুর রহমান মাহবু। তারা মানববন্ধনে অংশ নেয়া টমটম মালিক ও চালকদের বেধড়ক মারধর করেন। এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। মানববন্ধনে নেতৃত্ব দেয়া রুহুল কাদের মানিক নামে ছাত্রলীগের সাবেক এক নেতা ও জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা শাখা”র সাবেক সদস্য সচিবকে ইঞ্জিনিয়ার্স নিউজ২৪ কক্সবাজার জেলার ব্যুরো চীফ কে মাটিতে ফেলে টেনে পৌর কম্পাউন্ডের ভেতর নিয়ে যান হামলাকারীরা। সেখানে লাইসেন্স সরবরাহের সঙ্গে জড়িত কাউন্সিলর ও তাদের অনুসারীরা মানিককে বেধড়ক মারধর করেন। মারধরের এমন বেশ কয়েকটি ভিডিও বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

আহত রুহুল কাদের মানিকের স্ত্রী অভিযোগ করেছেন তার স্বামী সঠিক চিকিৎসা পাচ্ছেন না। তিনি মনে করছেন এমতাবস্থায় তার স্বামীর সঠিক চিকিৎসা না হলে সুস্থতা ও বেঁচে থাকা প্রায় অনিশ্চিত। এই বিষয়ে তিনি ৩ মাসের নবাগত সন্তান কোলে নিয়ে কান্না জড়িত কন্ঠে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট তার স্বামী রুহুল কাদের মানিকের দ্রুত সুস্থতার জন্য সুচিকিৎসা ও সুষ্ঠু তদন্ত সাপেক্ষে ন্যায় বিচারের আবেদন জানিয়েছেন।

সংঘর্ষে প্যানেল মেয়র মাহবুবসহ উভয়পক্ষের অন্তত ২০ জন আহত হন। আহতদের বেশ কয়েকজন কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা নেন। উভয় পক্ষই একে অপরের ওপর হামলার অভিযোগ করেছেন।

টমটম শ্রমিকদের অভিযোগ, পৌরসভার সামনে তাদের শান্তিপূর্ণ মানববন্ধনে কোনো কারণ ছাড়াই মাহবুবুর রহমানের নেতৃত্বে পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা হামলা চালান। এসময় হামলাকারীরা শ্রমিক নেতা রুহুল কাদের মালিককে পেটাতে পেটাতে এক পর্যায়ে টেনেহেঁচড়ে পৌরসভার ভিতরে নিয়ে গিয়ে ব্যাপক মারধর করেন। এতে বাধা দিতে গেলে পুলিশের ওপরেও চড়াও হন হামলাকারীরা। পরে পৌরসভার ভেতর থেকে মুমূর্ষু অবস্থায় পড়ে থাকা শ্রমিক নেতা মানিককে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যায় কক্সবাজার সদর থানা পুলিশ।

অপরদিকে পাল্টা অভিযোগ এনে আওয়ামী লীগ নেতা ও প্যানেল মেয়র মাহবুবকে মারধর করা হয়েছে বলে দাবি করে প্রতিবাদ সমাবেশ করা হয়েছ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর

পুরাতন খবর

সেহরির শেষ সময় - ভোর ৫:০৭
ইফতার শুরু - সন্ধ্যা ৬:০৩
  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১২
  • ১২:১৫
  • ৪:২১
  • ৬:০৩
  • ৭:১৭
  • ৬:২৪
Theme Created By ThemesDealer.Com