Logo
শিরেোনাম ::
রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন-শেখ হাসিনা চত্ত্বর ঘোষণা দাবী

নিজস্ব প্রতিবেদক / ২২০ বার
আপডেট সময় : সোমবার, ১১ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও বাংলাদেশ আওয়ামী লীগ সরকারের ক্ষমতায়নের এক যুগপূতি উপলক্ষে ১০ জানুয়ারী বিকাল ৪ টার সময় রাজবাড়ীর কালুখালীতে দেশ ও জাতির মঙ্গল কামনায় আলোচনা দোয়ার অনুষ্ঠান, র‌্যালী অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভা,দোয়া ও র‍্যালীতে আঃ লীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ জনসাধারণ অংশগ্রহণ করেন।

এ সময় জনসাধারণের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে কালুখালী উপজেলার চন্দনা নদীর উপরে দৃষ্টিনন্দন আর্জ ব্রীজ (যাহা দেখতে ঢাকার হাতিরঝিলের দৃষ্টিনন্দন ব্রীজের মতই) এর সামনে গণতন্ত্রের মানসকন্যা দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নামে চত্বর ঘোষণা করা হয়। যার নাম দেয়া হয়, ”শেখ হাসিনা চত্বর” ।

এ আয়োজন উপলক্ষে দুঃস্থদের মাঝে খাবার বিতরন করা হয়। এ সময় কালুখালী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তব্য রাখেন কালুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ এনায়েত হোসেন, মাঝবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের প্রবীণ নেতা মহিউদ্দিন শেখ ইনছু, তরুন আওয়ামী লীগ নেতা জিয়া মোল্লা , বসির, সহ শাহীন, শাহাদত,মোস্তফা রাজবাড়ী জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শেখ নিশান প্রমুখ।

আলোচনা সভায় আঃ লীগের প্রবীন নেতা মহিউদ্দিন শেখ ইনসু বলেন- গনতন্ত্রের মানসকন্যা শেখ হাসিনার উপহার আমাদের এই কালুখালি চন্দনা নদীর উপরে এই আর্জ ব্রীজ।

এসময় তিনি আরও বলেন আমরা চাই আর্জ ব্রীজ সম্মুখে বিনোদন কেন্দ্র এবং এই জায়গার নাম হবে শেখ হাসিনা চত্তর। তার এই দাবীর প্রতি স্থানীয় এলাকার সকল শ্রেনীর মানুষ সম্মতি জ্ঞাপন করে ।

শেখ হাসিনা চত্তর বাস্তবায়ন পরিষদের অন্যতম পৃষ্ঠপোষক, স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ সোহেল রানা টিপু বলেন-এলাকাবাসীর এই যৌক্তিক দাবীর সাথে একাতত্মতা ঘোষনা করে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রতি কৃতজ্ঞতা প্রকাশস্বরূপ এই এই শেখ হাসিনা চত্বর বাস্তনায়নে আমরা সকলেই ঐক্যবদ্ধ।
এসময় অন্যান্য বক্তারা ঢাকা দৃষ্টিনন্দন হাতিরঝিল ব্রীজ মতই এই আর্জ ব্রীজটি শেখ হাসিনা চত্বর ঘোষণা দেন এবং রাষ্ট্রীয়ভাবে বাস্তবায়নের জোর দাবী জানায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com