Logo
শিরেোনাম ::
রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

“সবার জন্য উষ্ণতা”-ক্যাম্পেইনে BOC-এর শীতবস্ত্র প্রদান কর্মসূচি পালন

তাঈম আহমেদ শান,মুগদা মেডিকেল কলেজ প্রতিনিধি / ১৪৪ বার
আপডেট সময় : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১

মুগদা মেডিকেল কলেজ প্রতিনিধিঃ- শীত যখন-তখন আসে তখন এর বড় থাবাটা ফেলে উত্তরের দিকে।এবারও তার ব্যতিক্রম নয়।তাছাড়া এবারে করোনা মহামারী শীতের উপদ্রবকে আরো বাড়িয়ে দিয়েছে।

তাই ঢাকার কমলাপুরের পর এবার ২য় কার্যক্রম হিসেবে ‘সবার জন্য উষ্ণতা – BOC শীতবস্ত্র বিতরণ ক্যাম্পেইন ২০২০’ এই স্লোগানকে সামনে রেখে গত ৬ জানুয়ারি ২০২০ তারিখে উত্তরের জেলা লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় শীতবস্ত্র বিতরণ করলো BRIDGESTONE OF CAMPUSIAN এর সদস্যরা।

এ প্রসংগে সংগঠনটির কয়েকজন সদস্যের সাক্ষাৎকার নেয়া হয়।

ফিহিমা আফনান ইলমা বলেন, একটা মানবিক তাড়না থেকেই BOC-র সাথে আমার পথ চলা।আর সেই পথচলার প্রথম ধাপ হিসেবে এই শীতবস্ত্র বিতরণ ক্যাম্পেইনে আমার অংশগ্রহণ।

নাজনিন নাহার শায়লা জানান,বর্তমান করোনা কালিন সময়ে, সমাজের দুস্থ মানুষের জন্য BOC এর মত প্রতিষ্ঠান সমাজ সেবায় এগিয়ে গিয়েছে,, আমি উক্ত প্রতিষ্ঠান এর সাথে কাজ করে নতুন অভিজ্ঞতা লাভ করেছি।

BOC শীতবস্ত্র বিতরণ ক্যাম্পেইনের প্রচার ও মিডিয়া বিষয়ক উপসম্পাদক এবং BOC মুগদা ইউনিটের সাংগঠনিক সম্পাদক ফখরুন নাহার মুনিয়া জানান,
“আমাদের সংগঠনটির বয়স অল্প হলেও আমরা খুব কম সময়েই আমাদের কর্তব্যগুলো গুছিয়ে নিতে পেরেছি। দেশের যেকোনো সংকটাপন্ন মূহুর্তে আমরা আমাদের সর্বোচ্চটুকু দিয়ে পাশে দাঁড়ানোর চেষ্টা করি।এ লক্ষ্যেই আমরা আর্ত ও মানবতার সেবায় এই উদ্যোগটি নিয়েছি”

উল্লেখ্য, BRIDGESTONE OF CAMPUSIAN সংগঠনটি ২০১৮ সালের ১ ফেব্রুয়ারী প্রতিষ্ঠা লাভ করে।সমাজের অসহায় মানুষ তথা এতিম শিশু,সিনিয়র সিটিজেনদের শিক্ষা ও স্বাস্থ্য নিয়ে কাজ করে যাচ্ছে সংগঠনটি।
পরিশেষে, Bridgestone Of Campusian এর প্রতিষ্ঠাতা ও সভাপতি এবং শীত বস্ত্র বিতরণ কমিটির আহবায়ক তোফায়েল আহসান বিলাশের সাথে যোগাযোগ করলে তিনি জানান, ইনশা আল্লাহ ভালো কাজে সাড়া পাবো এই বিশ্বাস থেকেই আমরা স্পন্সরশীপে যাইনি।আলহামদুলিল্লাহ আমাদের বিশ্বাস মিথ্যে হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com