Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

চট্টগ্রাম এ জায়গা দখলের জের ধরে বর্বরতার পরিচয়

অনিন্দ্য বৈদ্য সানি চীফ ব্যুরো চট্টগ্রাম / ১৬৬ বার
আপডেট সময় : শনিবার, ১৬ মে, ২০২০

অনিন্দ্য বৈদ্য সানি-চীফ ব্যুরো চট্টগ্রামঃ

চট্টগ্রাম জেলার, আনোয়ারা উপজেলা, কর্ণফুলী থানার অন্তর্গত বন্দর সেন্টার, বন্দর সিংহপাড়া সার্বজনীন কালী মন্দিরের পাশে কর্ণফুলী থানার বন্দর গ্রামে এই লকডাউনের মধ্যেও চলছে সংখ্যালঘুদের জায়গা দখলের চেষ্টা।

১ নং বৈরাগ ইউনিয়নের চেয়ারম্যান সোলায়মানের উপস্থিতিতে জায়গা বুঝিয়ে দেওয়ার কথা বলে পূর্বপরিকল্পিতভাবে সংখ্যালঘু হিন্দুদের উপর অতর্কিত হামলা করে।

আনোয়ারা উপজেলা হাসপাতালে ভর্তি আছেন আহত সুমেন সিংহ, মৃদুল সিংহ, রায় মোহন সিংহ, কৃষ্ণপদ সিংহ গং।

মূল ঘটনাঃ- উপরে উল্লেখিত ব্যক্তিদের পূর্বপূরুষ ২১ গণ্ডা জমি থেকে ১৬ গণ্ডা জমি স্থানীয় ইউনিয়ন পরিষদের জন্য দান করে। যা এতদিন খালি ছিল। স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সোলায়মান ও তার ভাই শওকত ওসমান তার ক্যাডার বাহিনী নিয়ে ১৫ই মে সকাল ৯ঃ৩০মিনিটে ১৬ গণ্ডা জায়গার পাশে ৫ গণ্ডা জমি (যা দানকৃত নয়) দখলের জন্য চেষ্টা করে। তাতে জমির মালিকরা বাধা দিলে তাদের কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।।

প্রশাসনের দৃষ্টি আকর্ষন আর দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবি করছেন এলাকাবাসী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P