Logo
শিরেোনাম ::
হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন” তানোরে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে ওমর ফারুক চৌধুরী এমপি নৌকার প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী কাজী আবু জাফর

চালকের পাশে এগিয়ে আসলেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা বদিউল আলম

পেকুয়া উপজেলা প্রতিনিধি / ৫৯৮ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১

পেকুয়া উপজেলা প্রতিনিধিঃ-মানবতার দৃষ্টান্ত স্থাপন করলেনবাংলাদেশ আওয়ামী যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম।
চট্টগ্রামে যাওয়ার পথে দক্ষিণ চট্টগ্রামের আরকান সড়কস্থ শান্তিরহাট বোর্ড অফিসের সামনে একটি বড় কাভার্ড ভ্যান গাড়ীর ত্রুটিজনিত কারণে আটকে পরে। গাড়ীটির চালক ধাক্কা দেওয়ার জন্য পথিকের অপেক্ষায় থাকিলে হঠাৎ পিছন থেকে মুহাম্মদ বদিউল আলম এর গাড়ী এসে পৌঁছাই বিষয়টি উনার দৃষ্টিগোচর হয়। তখন তিনি সাথে সাথে গাড়ী থেকে নেমে পড়লেন এবং গাড়ীতে থাকা লোকজনদের গাড়ী থেকে নামতে বলেন, তারপর কাভার্ড ভ্যান চালককের গাড়িটি পিছন থেকে ধাক্কা দিলে সাথে সাথে গাড়ীটি সচল হয়। পরে কাভার্ড ভ্যান চালক উনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এসময় তিনি চালককে উদ্দেশ্য করে বলেন, মানুষ মানুষের জন্য। মানুষের বিপদে এগিয়ে আসা সকলের দায়িত্ব । তিনি পটিয়া উপজেলা দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন কেচিয়া পাড়া গ্রামের স্বগীয় মাষ্টার বাদল চন্দ্র দে এর স্মরণে নাগরিক শোকসভায় অতিথি হিসেবে গিয়েছিলেন। পটিয়ার আরকান সড়কটি একটি ব্যস্ততম সড়ক। গাড়িটি সচল হওয়ায় দক্ষিণ চট্টগ্রামের ঘরমুখী মানুষ আজ যানযট সমস্যা থেকে রক্ষা পেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P