Logo
শিরেোনাম ::
সিমোশএমসিতে ইন্টার্ন ডক্টরস রিসেপশন সম্পন্ন বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে

আওয়ামী লীগের উপ কমিটিতে পদপ্রাপ্ত মিজানুর রহমান

নিজস্ব প্রতিবেদক / ২০৯ বার
আপডেট সময় : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ- বাংলাদেশ আওয়ামীলীগ এর বন ও পরিবেশ বিষয়ক উপকমিটিতে পুনর্নিবাচিত সদস্য হয়েছেন সাটুরিয়া উপজেলার সন্তান সাবেক ছাত্রনেতা এ্যাড. মিজানুর রহমান রুবেল। টানা দ্বিতীয়বারের মত কার্যকরী সদস্য নির্বাচিত হলেন তিনি।

তার এই অর্জনে সাটুরিয়া উপজেলা তথা মানিকগঞ্জ জেলার সর্বস্তরের জনগন তাকে অভিনন্দন জানিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে বিভিন্ন শ্রেনী-পেশার ও সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে তাকে। এছাড়া বিভিন্ন সংগঠন থেকে তাকে সংবর্ধনা দেয়ার প্রস্তুতি চলছে বলে জানা যায়। সাটুরিয়া উপজেলাধীন দীঘুলিয়া ইউনিয়নের আওয়ামী পরিবারের সন্তান অ্যাড. মিজানুর রহমান রুবেল ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক ছাত্র। বিশ্ববিদ্যালয়ে সার্জেন্ট জহুরুল হক হল শাখা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদকের দায়িত্ব পান। পরবর্তীতে “বাংলাদেশ ছাত্রলীগ” কেন্দ্রীয় সংসদ এর উপ-আইন বিষয়ক সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করেন। সাবেক ছাত্রনেতা ওয়ান-ইলেভেন সহ আওয়ামীলীগ এর দূঃসময়ে আন্দোলন সংগ্রামে রাজপথে সরব থেকেছেন। জলবায়ু পরিবর্তনের ভয়াবহতা রোধে ও পরিবেশ রক্ষায়ও তার অবদান উল্লেখযোগ্য। “গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট” মানিকগঞ্জ জেলা শাখার সাধারন-সম্পাদক ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা রাজ্জাক হোসাইন রাজ বলেন “এ্যাড. মিজানুর রহমান রুবেল আমাদের সাটুরিয়া উপজেলার অহংকার। কেন্দ্রীয় রাজনীতিতে সরব উপস্থিতি এবং বৈশ্বিক জলবায়ু পরিবর্তনের এই ক্রান্তিলগ্নে জননেত্রী শেখ হাসিনা কর্তৃক ঘোষিত বন ও পরিবেশ সুরক্ষা বিভিন্ন কর্মসূচী’সমুহে তার ভূমিকা ইতিমধ্যে প্রশংসিত হয়েছে। যার দরুন টানা দূইবার তিনি কেন্দ্রীয় উপ-কমিটির সন্মানজনক সদস্যপদ লাভ করেছেন বলে আমরা বিশ্বাস করি।” একইসাথে এ্যাড.রুবেল কে পুনরায় বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত করায় গ্রীন এনভায়রনমেন্ট মুভমেন্ট, মানিকগঞ্জ জেলা শাখার পক্ষ থেকে বাংলাদেশ আওয়ামীলীগ এর বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শ্রদ্ধেয় দেলোয়ার হোসেইন ভাইকে আন্তরিকভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি ।” উল্লেখ্য, গতকাল ৩১-ডিসেম্বর আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক ওবায়দূল কাদের এম.পি ও বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন স্বাক্ষরিত কমিটি ঘোষনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P