Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

গোপালগঞ্জে বিএনসিসির শিক্ষার্থীদের করোনা ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক প্রচারণা

শেখ আব্দুর রহিম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি / ১৪৮ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৯ ডিসেম্বর, ২০২০

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ- গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসির) করোনা ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক কর্মসূচি হয়েছে।
মঙ্গলবার সকাল ০৯ টা থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়সহ গোপালগঞ্জের অন্যান্য ০৫ টি কলেজের বিএনসিসির ক্যাডেটদের সমন্বয়ে এ কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জের মেয়র মেয়র কাজী লিয়াকত আলী লেকু, সভাপতির দায়িত্বে ছিলেন মেজর মোঃ জসীম উদ্দীন । এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গোপালগঞ্জের অতিরিক্ত জেলা সুপার মোঃ ইলিয়াচুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ সানোয়ার হোসেন, সরকারি বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ ড. মোঃ মহব্বত আলী, বশেমুরবিপ্রবি বিএনসিসির পিইও আশিকুজ্জামান ভুঁইয়া প্রমুখ।
কর্মসূচির শুরুতে অতিথিদের উদ্ভোদন ও বক্তব্যের পরে উপস্থিত সামরিক প্রশিক্ষককদের তত্ত্বাবধানে অতিথি ও শিক্ষার্থীরা গোপালগঞ্জ শহরের চৌরঙ্গীসহ বিভিন্ন সড়কে প্রদক্ষিণ করেন। এসময়ে তারা জনসাধারণের মাঝে ৫০০ মাস্ক, হ্যান্ড সেনিটাইজার ও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করেন । এছাড়াও তখন শহরের বিভিন্ন নর্দমা ও জমাট থাকা পানিতে ডেঙ্গু মশা নিরোধক স্প্রে করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র কাজী লিয়াকত বলেন, দেশে করোনা ও ডেঙ্গুর মতো প্রাণঘাতী মহামারি প্রতিরোধ সচেতনতার বিকল্প নেই। সচেতনতা অবলম্বনের মাধ্যমে নিজে এবং দেশকে বাঁচানো সম্ভব।
অনুষ্ঠানে অন্যান্য আলোচকরা করোনা ও ডেঙ্গু প্রতিরোধে সবাইকে আত্মসচেতনসহ জনসচেতনতা সৃষ্টি করতে আহবান জানান ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P