Logo
শিরেোনাম ::
সিলেট মহানগর ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত হাটহাজারী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত সংগঠক সোহেল আহমেদ একাত্তর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থা’র সহ-সভাপতি নির্বাচিত বোয়ালখালীতে ব্যবসায়ী শিবু সেন পরলোকে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা মাসিক স্বাস্থ্য সচেতনতায় বটবৃক্ষের প্রথম ইভেন্ট সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে ইউপি সদস্য সুহেল আহমেদের শুভেচ্ছা শ্রীমঙ্গল উপজেলায় মানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছে সাতগাঁও প্রবাসী ফোরাম জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরষ্কার’ অর্জন করায় প্রধানমন্ত্রীকে ডুয়েট উপাচার্যের অভিনন্দন ভোলাগঞ্জ- দয়ার বাজার রাস্তা সংস্কারে বরাদ্দ মন্ত্রী ইমরান আহমদ কে এড. মাহফুজুর রহমানের অভিনন্দন

প্রবাসীর বাড়ি থেকে ১০ভরি স্বর্ণ চুরি – চোরকে ধরিয়ে দিলে ৫০হাজার টাকা পুরস্কার

জাকির মনির, জুড়ী(মৌলভীবাজার) প্রতিনিধি / ২৮৬ বার
আপডেট সময় : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০

জাকির মনির,জুড়ী(মৌলভীবাজার) প্রতিনিধিঃ- সংযুক্ত আরব আমিরাত’স্থ জুড়ী ওয়েল ফেয়ার এসোসিয়েশন এর সাবেক সফল সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী কমিউটির অতি-পরিচিত মুখ রহমত আলী সুয়েব এর স্বদেশের বাড়ী মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার ফুলতলা ইউ,পি’র বিরইনতলা গ্রাম’স্থ নিজ বসত ঘর থেকে ১০-ভরি স্বর্ণ চুরি হয়েছে।২৮-১২-২০ইং মঙ্গলবার সকাল অনুমান ১১:৩০-মিনিটের সময় প্রবাসী বাড়ীতে এই চুরি সংঘটিত হয়।

সরেজমিনে প্রবাসীর বাবা হাজী উস্তার আলী’র সাথে আলাপকালে তিনি জানান, আমার সব ছেলেরা প্রবাসে থাকে।বাড়ীতে তিনি ছাড়া আর কোনো পুরুষ মানুষ নেই।
গেল কয়েক দিন আগে অপরিচিত এক যুবক আমার বাড়ীতে আসে।এর পর আজও (ঘটনার দিন) সেই যুবক আমার বাড়ীতে আসে এবং উঠানে বসে।কৌশলে সে আমাদের অগোচরে আমার প্রবাসী ছেলের বসত ঘরে প্রবেশ করে ১০-ভরি স্বর্ণ সহ গুরুত্বপূর্ণ কিছু জিনিসপত্র লুট করে পালিয়ে যায়।বাড়ীর চারদিকে অনুসন্ধান করে ছেলেটি কে না পেয়ে বসতঘরে প্রবেশ করে দেখি আলমারির দরজা ভাঙ্গা, আলমারিতে রাখা ১০-ভরি স্বর্ণ পাওয়া যায়নি।বিষয়টি দ্রুত স্থানীয়দের অবগত করে জুড়ী থানায় সাধারণ ডায়েরি করি।

সংযুক্ত আরব আমিরাতে স্বপরিবারে অবস্থান’রত ব্যবসায়ী রহমত আলী সুয়েব ফোনা-আলাপে জানান, যে বা যাহারা এই প্রতারক চুর-এর তথ্য দিতে পারবে তাকে নগদ ৫০-হাজার টাকা পুরস্কার দিবেন।এছাড়াও প্রতারক চুর-কে ধরিয়ে দেওয়ার জন্য তিনি সবার সহযোগীতা কামনা করেন।

স্থানীয় ইউ,পি সদস্য (মেম্বার) মাহবুব আলম রৌশন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্তবর্তী জানান, বিষয়টি খতিয়ে দেখতে প্রবাসীর বাড়িতে পুলিশ পাঠানো হবে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

উল্লেখ্য, এই ঘটনার স্থানীয়দের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।


আপনার মতামত লিখুন :

One response to “প্রবাসীর বাড়ি থেকে ১০ভরি স্বর্ণ চুরি – চোরকে ধরিয়ে দিলে ৫০হাজার টাকা পুরস্কার”

  1. হাজী শফিকুল ইসলাম, সভাপতি দুবাই আওয়ামী লীগ says:

    প্রশাসনের প্রতি জোড়ালো দাবী জানাই এই গঠনাকারী চোরকে গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তির ব্যাবস্তা করে প্রবাসীদের আস্থা অর্জনে সামর্থ্য হবেন এটাই আশা করছি,না হয় প্রবাসীরা ঐক্যবদ্ধ ভাবে এর বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com