Logo
শিরেোনাম ::
করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার

জম্মদিনে নেতাকর্মীদের ভালবাসায় সিক্ত হলেন যুবলীগ নেতা আবু সালেহ মুহাম্মদ শাহরিয়ার

মো.গোলাম কিবরিয়া চৌধুরী, পটিয়া উপজেলা প্রতিনিধি / ১৮৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

পটিয়া উপজেলা প্রতিনিধিঃ- চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের প্রভাবশালী সদস্য আবু সালেহ মুহাম্মদ শাহরিয়ার তৃণমূল নেতা কর্মীদের ভালবাসায় সিক্ত হলেন। আজ সকাল থেকে ফেসবুক সহ অন্যান্য অনলাইন মাধ্যমগুলোতে জনপ্রিয় এই যুবলীগ নেতাকে জম্মদিনে শুভেচ্ছা ও উষ্ণ অভিনন্দন জানাতে দেখা যায়।

করোনা ভাইরাস পরিস্হিতির কারণে সন্ধ্যায় স্বল্প পরিসরে উপজেলা,পৌরসভা ও পটিয়া সরকারি কলেজ নেতা কর্মীরা তাদের প্রিয় নেতার জম্মদিনে কেক কেটে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় জেলা যুবলীগ নেতা আবু সালেহ মুহাম্মদ শাহরিয়ার অনূভুতি জানতে চাইলে তিনি জানান, রাত ১২ টার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম,মুটোফোন, এবং সরাসরি অসংখ্য রাজনৈতিক নেতৃবৃন্দ, বন্ধু, বান্ধব, আত্নীয় স্বজন, প্রতিবেশী আমার জম্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন। তিনি আরও বলেন, আসলে আমি কারও জম্মদিনে তেমন শুভেচ্ছা বিনিময় করা বা ফেসবুকে পোস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয় না এরপরও সবাই আমার জম্মদিন স্বরণ করে শত ব্যস্ততার মাঝে যে ভালবাসা দেখিয়েছেন আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আজ এই ভালবাসা আমার ভালকাজের ফসল।আমি আপনাদের ভালবাসা নিয়ে সামনে এগিয়ে যাব। আমি আপনাদের ধন্যবাদ দিয়ে ছোট করব না সর্বোপরি শুধু এইটুকুই বলব আপনাদের দোয়া এবং ভালবাসা নিয়ে জীবনের সর্বশেষ সময় পর্যন্ত জনগণের কল্যাণে কাজ করে যাব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com