Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

বশেমুরবিপ্রবিতে বিএনসিসির জনসচেতনতা মূলক প্রচারণা শুরু

শেখ আব্দুর রহিম, বশেমুরবিপ্রবি প্রতিনিধি / ১০৫ বার
আপডেট সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর (বিএনসিসির) করোনা ও ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা মূলক কর্মসূচি শুরু হয়েছে ।
এর ধারাবাহিকতায় সোমবার সকাল ১০ টা থেকে গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) নানা কর্মসূচি শুরু হয়। কর্মসূচিতে বিএনসিসির সুন্দরবন রেজিমেন্টের কয়েকজন সার্জেন্টের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের ক্যাডেট শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এসময়ে ক্যাম্পাসসহ ক্যাম্পাস সংলগ্ন বিভিন্ন রাস্তায় জনসচেতনতা মূলক র‌্যালী এবং পথচারীদের মাঝে হ্যান্ড সেনিটাইজার ও মাস্ক বিতরণ করা হয়।
এ বিষয়ে ক্যাডেট শিক্ষার্থী সাকিব বলেন, দেশে করোনা ও ডেঙ্গুর মতন প্রাণঘাতী মহামারী প্রতিরোধ সচেতনতার বিকল্প নাই। সচেতনতা অবলম্বনের মাধ্যমে নিজে এবং দেশকে বাঁচানো সম্ভব ।
প্রসঙ্গত, চলমান এ কর্মসূচি আগামী ১৬ ডিসেম্বর পর্যন্ত চলমান থাকবে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com