Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

পরিস্বরের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কর্মসূচি উদ্ভোধন

নিজস্ব প্রতিবেদক / ১৬২ বার
আপডেট সময় : শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ- সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “পরিস্বর” এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কর্মসূচী শুরু হয়েছে। পরিস্বর কার্যকরী পরিষদের কর্মী সভার মাধ্যমে দেশব্যাপী শীতবস্ত্র বিতরনের অংশ হিসেবে ১১ ডিসেম্বর শুক্রবার উত্তরবঙ্গের লালমনিরহাট কুড়িগ্রাম অঞ্চলে শীতের কম্বল ও গরম কাপড় দুস্থ মানুষের মধ্যে বিতরণ করা হয়।

তাছাড়া পরিস্বরের উদ্যোগে গাজীপুরের ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের গেটে “মানবতার দেয়াল” শিরোনামে পুরাতন কাপড় সংগ্রহ ও বিতরণ কর্মসূচি দীর্ঘদিন ধরে চালু আছে।
পরিস্বরের সংগঠক মোঃ রফিকুল ইসলাম জানান, শুদ্ধ সুন্দর ও মানবিক সমাজ গড়ার প্রত্যয়ে পরিস্বর কাজ করে যাচ্ছে। এই শীত এর সময়ে মানুষ গরম কাপড়ের অভাবে কষ্টে দিনাতিপাত করে, সেই কষ্ট কিছুটা হলেও লাঘব করার জন্য পরিস্বর সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।


তাছাড়া পরিস্বরের উদ্যোগে করোনা মহামারীর শুরুতে ত্রাণ বিতরণ কর্মসূচি পালন করা হয়েছে, বন্যার সময় কুড়িগ্রামের দুর্গম চর অঞ্চলে বন্যা ও নদী ভাঙ্গন কবলিত মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়েছে।
শুক্রবার এর কর্মী সভায় উপস্থিত ছিলেন পরিস্বরের প্রিয়মুখ কাফিউল হাসান মৃধা , মাহমুদ জনি, শ্যামল চন্দ্র রায়, উজ্জ্বল রায়, হারুন-অর-রশিদ, ফণিভূষণ রায়, সোলাইমান কবির, মুকুল রায় এবং লালমনিরহাট কুড়িগ্রাম অঞ্চলের স্বেচ্ছাসেবকগণসহ স্থানীয় জনগণ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com