Logo
শিরেোনাম ::
মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা মাসিক স্বাস্থ্য সচেতনতায় বটবৃক্ষের প্রথম ইভেন্ট সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে ইউপি সদস্য সুহেল আহমেদের শুভেচ্ছা শ্রীমঙ্গল উপজেলায় মানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছে সাতগাঁও প্রবাসী ফোরাম জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরষ্কার’ অর্জন করায় প্রধানমন্ত্রীকে ডুয়েট উপাচার্যের অভিনন্দন ভোলাগঞ্জ- দয়ার বাজার রাস্তা সংস্কারে বরাদ্দ মন্ত্রী ইমরান আহমদ কে এড. মাহফুজুর রহমানের অভিনন্দন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে যুবনেতা ফরিদ উদ্দিনের শুভেচ্ছা ডুয়েট ছাত্রলীগ এর প্রচার সম্পাদকের চিকিৎসা বাবদ ৫০ হাজার টাকা দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা তানোরে হাসপাতালে এ্যাম্বুলেন্স প্রদান

আওয়ামীলীগের উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক আমিনুল ইসলামের রোগ মুক্তি কামনায় প্রার্থনার আয়োজন

অনিক বড়ুয়া চট্টগ্রাম,চান্দগাঁও প্রতিনিধি / ১৫৬ বার
আপডেট সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

চান্দঁগাও থানা প্রতিনিধিঃ- বাংলাদেশের সর্বোচ্চ বিদ্যাপীঠ ঢাকা বিশ্ববিদ্যালয় এবং ঢাকা আলীয়া মাদ্রাসা থেকে সাধারন শিক্ষা ও ধর্মীয় শিক্ষায় উচ্চতর ডিগ্রীধারী রাজপথ থেকে শ্রম, মেধা, সাহসিকতার এক অপূর্ব সমন্বয়ে গড়ে ওঠা একজন সুদক্ষ রাজনীতিবিদের নাম মোঃ আমিনুল ইসলাম আমিন, বাংলাদেশ আওয়ামী লীগের সম্মানিত উপ প্রচার সম্পাদক। কিছুদিন আগে তিনি করোনার ধকল কাটিয়ে উঠেছেন। এখন আবার প্যানক্রিয়াটিসের চরম ব্যাথা নিয়ে ঢাকা শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতাল ভর্তি হয়েছেন পুনরায় করোনা আক্রান্ত হয়েছেন।

মিষ্টভাষী, সদা হাস্যোজ্জ্বল, প্রাণবন্ত, জনহিতৈষী এই মানুষটি প্রচলিত সীমা অতিক্রম করা এক অসীম প্রতিভাবান ব্যক্তি। তাঁর রাজনৈতিক ভাষণ বা ধর্মীয় বক্তব্য ঘন্টার পর ঘন্টা মানুষ মন্ত্রমুগ্ধের মত শুণেও ক্লান্ত হয় না, তৃপ্ত হয় না। কোরান, হাদিস, ইসলামের ইতিহাস, বিশ্ব রাজনীতি, সামাজিক-মানবিক মূল্যবোধের ওপর তাঁর অসাধারন দখল। আলেম হিসেবেও উনার জ্ঞান অপরিসীম। যে সমস্ত ডিগ্রী ও যোগ্যতার কারনে অন্যরা শায়খুল হাদীস বা মোহাদ্দেস উপাধী ব্যবহার করেন, তিনিও সেই পর্যায়ের ডিগ্রী ও জ্ঞান অর্জনকারী একজন আলেম। কিন্তু তিনি নিজেকে কখনোই জাহির করেন না। রাজনীতিতেও তিনি বরাবর চাওয়া,পাওয়া নিয়ে কোন রকম ছটফট করেন না। একটি ধর্মান্ধ, উগ্র মৌলবাদী এলাকায় চরম প্রতিকূল পরিস্থিতি অতিক্রম করে আওয়ামী লীগ সংগঠিত করতে জীবনের ঝুকি নিয়ে অক্লান্ত পরিশ্রম করেছেন। তাই তার শুভাকাঙ্ক্ষীর ও অভাব নেই। সবাই চায় তিনি যেনো শীঘ্রই আরোগ্য লাভ করেন।

তার রোগ মুক্তি কামনায় ০৮ তারিখ সন্ধ্যা ৬ঘটিকায় চকবাজার আখেড়া রাধামাধব মন্দিরে পূজার আয়োজন এবং সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করা হয়। সেই সময় সেখানে উপস্থিত ছিলেন চকবাজার দলীয় আওয়ামীলীগ মনোনীত মহিলা কাউন্সিলর প্রার্থী রুমকি সেন গুপ্ত,চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের উপ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক অভিক দাশ গুপ্ত,চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সদস্য অনিন্দ্য বৈদ্য সানি।চকবাজার ওয়ার্ড যুবলীগ নেতা মিথুন চক্রবর্তী,ছোটন মিত্র,রনি সহ প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com