Logo
শিরেোনাম ::
সিমোশএমসিতে ইন্টার্ন ডক্টরস রিসেপশন সম্পন্ন বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে

ডুয়েটের মাননীয় উপাচার্যের সাথে হাল্ট প্রাইজের প্রথম অরিয়েন্টেশন সম্পন্ন

ডুয়েট প্রতিনিধি / ৩৭৯ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ- আন্তর্জাতিক বিজনেস আইডিয়া প্রতিযোগীতার অন ক্যাম্পাস হাল্ট প্রাইজ কম্পিটিশনে ফুড ফর গুড চ্যালেন্জ নিয়ে অনেক ইনোভেটিভ আইডিয়া নিয়ে কাজ করে যাচ্ছেন ডুয়েটের মেধাবী শিক্ষার্থীরা।

হাল্ট প্রাইজ কম্পিটিশনের প্রথম অরিয়েন্টেশন গত ৭ ডিসেম্বর ২০২০ অনুষ্ঠিত হয়েছে। হাল্ট প্রাইজ কম্পিটিশনের প্রথম অরিয়েন্টেশনে উপস্থিত ছিলেন ডুয়েটের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. মোঃ হাবিবুর রহমান স্যার, বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান এবং ডীন স্যার এবং অন্যান্য সম্নানিত শিক্ষকমন্ডলী এছাড়াও ডুয়েট হাল্ট প্রাইজ এর সম্মানিত চীফ এডভাইজার প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান এবং ডুয়েট হাল্ট প্রাইজ এর সম্মানিত মেন্টর মি. মোঃ রাকিবুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ডিপার্টমেন্ট অফ সিভিল ইন্জিনিয়ারিং, ডুয়েট এবং অরগ্যানাইজিং কমিটি ।

অরিয়েন্টেশন অনুষ্ঠানের শুরুতে ডুয়েটের সম্মানিত উপাচার্যকে ডুয়েট হাল্ট প্রাইজ এর পক্ষ থেকে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানান সম্মানিত চীফ এডভাইজার প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান , সম্মানিত মেন্টর অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মি. মোঃ রাকিবুল ইসলাম , অন্যান্য সকল সম্মানিত শিক্ষকমণ্ডলী এবং হাল্ট প্রাইজ এর অরগ্যানাইজিং কমিটি।

এছাড়াও ডুয়েটের সন্মানিত উপাচার্য প্রফেসর ড. মোঃ হাবিবুর রহমানকে ক্রেস্ট প্রদান করেন হাল্ট প্রাইজ এট ডুয়েট এর মেন্টর মি. মোঃ রাকিবুল ইসলাম, হাল্ট প্রাইজ এর ক্যাম্পাস ডিরেক্টর যুগোল মালো এবং অরগ্যানাইজিং কমিটি।

ডুয়েট হাল্ট প্রাইজ অরগ্যানাইজিং কমিটির পক্ষ থেকে মাননীয় উপাচার্য, সকল জাজ প্যানেল, সম্মানিত শিক্ষকমণ্ডলী এবং অরগ্যানাইজিং কমিটির সকল সদস্যকে হাল্ট প্রাইজ এর অফিসিয়াল টি শার্ট , ব্যাচ প্রদান করা হয়।

মাননীয় উপাচার্যের সাথে হাল্ট প্রাইজ কম্পিটিশনের বিষয়গুলি নিয়ে প্রথমে মত বিনিময় করেন চীফ এডভাইজার প্রফেসর ড. মোঃ কামরুজ্জামান এবং মেন্টর মোঃ রাকিবুল ইসলাম। তারা মত বিনিময় কালে ডুয়েট হাল্ট প্রাইজ ফাউন্ডেশন এর যাত্রার শুরু থেকে এই পর্যন্ত, প্রথম রাউন্ড, দ্বিতীয় রাউন্ড সকল জাজ প্যানেলসহ হাল্ট প্রাইজ এর মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের অ্যাচিভম্যান্ট, বিশ্ববিদ্যালয়েকে আন্তর্জাতিকভাবে প্রকাশ করার সকল বিষয়গুলি মাননীয় উপাচার্যের কাছে উপস্থাপন করেন। এছাড়াও মাননীয় উপাচার্যের সাথে হাল্ট প্রাইজ কম্পিটিশন নিয়ে মত বিনিময় করেন প্রফেসর ড. গনেশ চন্দ্র সাহা, প্রফেসর ড. মোঃ মোজাম্মেল হক, প্রফেসর ড. হাসান মোহাম্মদ মোস্তফা আফরোজ,প্রফেসর ড. মোঃ ওবায়দুর রহমান, প্রফেসর ড. মোঃ রাজু আহমেদ।

হাল্ট প্রাইজ ফাউন্ডেশন ডুয়েট এর ক্যাম্পাস ডিরেক্টর যুগোল মালো,ডুয়েটর মাননীয় উপাচার্যের সাথে মত বিনিময় কালে হাল্ট প্রাইজ কম্পিটিশনের মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিকভাবে র‍্যাংকিং, স্টুডেন্টদের জবের সুযোগ সৃষ্টি, স্কলারশিপের সুযোগ সৃষ্টি, আন্তর্জাতিক কোম্পানিতে ইন্টার্নশিপ পাবার সুযোগ সৃষ্টি হবে বলে আাশা ব্যক্ত করেন।

ডুয়েটের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. মোঃ হাবিবুর রহমান মত বিনিময় কালে বলেন হাল্ট প্রাইজ কম্পিটিশনে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে সকল ধরনের সহযোগিতা করা হবে বলে আশা ব্যাক্ত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P