Logo
শিরেোনাম ::
মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা মাসিক স্বাস্থ্য সচেতনতায় বটবৃক্ষের প্রথম ইভেন্ট সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে ইউপি সদস্য সুহেল আহমেদের শুভেচ্ছা শ্রীমঙ্গল উপজেলায় মানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছে সাতগাঁও প্রবাসী ফোরাম জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরষ্কার’ অর্জন করায় প্রধানমন্ত্রীকে ডুয়েট উপাচার্যের অভিনন্দন ভোলাগঞ্জ- দয়ার বাজার রাস্তা সংস্কারে বরাদ্দ মন্ত্রী ইমরান আহমদ কে এড. মাহফুজুর রহমানের অভিনন্দন সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে যুবনেতা ফরিদ উদ্দিনের শুভেচ্ছা ডুয়েট ছাত্রলীগ এর প্রচার সম্পাদকের চিকিৎসা বাবদ ৫০ হাজার টাকা দিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী চকবাজার ওয়ার্ড উপ-নির্বাচনে মনোনয়ন জমা দিলেন যারা তানোরে হাসপাতালে এ্যাম্বুলেন্স প্রদান

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গনের প্রতিবাদে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

মোঃ দাঈক আলী, ময়মনসিংহ প্রতিনিধি / ৬২৮ বার
আপডেট সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

ময়মনসিংহ প্রতিনিধিঃ বাংলাদেশের স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক, উগ্র মৌলবাদী গোষ্ঠী কর্তৃক কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতার নির্মাণাধীন ভাস্কর্য অবমাননার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ নেতা তানভীর যোবায়ের ইসলাম তারিন এর নেতৃত্বে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের এক বিশাল বড় বিক্ষোভ মিছিল করেন।

৬ ডিসেম্বর রাত ৮টার দিকে নগরীর প্রাণ কেন্দ্র জুবলী ঘাট হতে শুরু করে নতুন বাজার, গাঙ্গিনারপাড় হয়ে কৃষ্ণচূড়া চত্ত্বরে এসে মিছিল টি শেষ হয়।

উক্ত বিক্ষোভ মিছিলে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ নেতা তারিন তার বক্তব্যে বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা যার জন্য আজ আমাদের এই সোনার বাংলাদেশ পরাধীনতার বন্ধন থেকে মুক্ত হয়েছে। সেই মহান নেতার নির্মাণাধীন ভাস্কর্য যারা রাতের অন্ধকারে ভেঙেছে তাদের কোন ছাড় দেয়া হবে না। জামায়াত-বিএনপির যেকোন নিকৃষ্টতর ষড়যন্ত্র রুখে দিতে রাজপথে থাকবে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।


আপনার মতামত লিখুন :

One response to “বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গনের প্রতিবাদে ময়মনসিংহ জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল”

  1. turkce says:

    This looks divine!! Can I use spelt flour for this?? May Fidel Marylou

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com