Logo
শিরেোনাম ::
‘পাইলট ট্রেনিং-৬ এয়ারক্রাফট’ স্থাপন করলো ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম মহানগর সেচ্ছাসেবকলীগ নেতা নাসির উদ্দিন নাসিরের বৃক্ষরোপণ কর্মসূচি বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি

জাতির জনকের ভাস্কর্য অসম্মানের প্রতিবাদে ডুয়েট ছাত্রলীগের তীব্র নিন্দা জ্ঞাপন

ডুয়েট প্রতিনিধি / ২৮৮ বার
আপডেট সময় : রবিবার, ৬ ডিসেম্বর, ২০২০

ডুয়েট প্রতিনিধিঃ- আজ রবিবার ৬ ডিসেম্বর ২০২০ ইংরেজি তারিখে সকাল ১১ টায় ডুয়েট শাখা ছাত্রলীগ কুষ্টিয়ায় রাতের অন্ধকারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বিনষ্ট করার ঘটনার তীব্র নিন্দা জানিয়ে ও এর সাথে জড়িত সবার উপযুক্ত শাস্তি কামনা করে বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে।

উক্ত সমাবেশে ডুয়েট ছাত্রলীগর সভাপতি মোঃ তাইবুর রহমান বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা যার জন্য আজ আমাদের এই সোনার বাংলা। যার জন্য আমরা স্বাধীনভাবে বেঁচে থাকার স্বপ্ন দেখেছি।বাংলার জন্য যার অবদান অনস্বীকার্য। তবুও একদল মানুষ শেখ মুজিবুর রহমানের অস্তিত্বকে বিলীন করে দিতে চায়। এ জন্য তারা যে কোন পর্যায়ে নিজেকে নিয়ে যেতে পারে যার দৃষ্টান্ত কুষ্টিয়ার এই ভাস্কর্য বিনষ্ট করা। সরকার ও আইনের কাছে একটাই আবেদন উনি যেন এইরকম অকৃতজ্ঞ ও অপরাধীকে যত শীঘ্রই সম্ভব খুঁজে বের কর করার নির্দেশ দেন এবং এদের যেন এমন শাস্তি দেয়া হয় যা দেখে ভবিষ্যতে আর কেউ এরকম সাহস না করে।”

সাধারন সম্পাদক বিনয় ব্যানার্জী উপস্থিত সকল ছাত্রলীগের নেতাকর্মীর প্রতি ভালবাসা জ্ঞাপন করেন এবং বলেন, “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তর্জনী উঁচু করে বাঙালি জাতিকে উপহার দিয়েছিলেন স্বাধীন বাংলাদেশ। সেই স্বাধীন বাংলাদেশে স্বাধীনতাবিরোধী অপশক্তিরা আবার ১৯৭৫ সালের মতো আজ ২০২০ সালে আবার তারা মাথা নাড়া দিয়ে উঠেছে। ধর্মকে পুঁজি করে এরা বাংলাদেশের বুক থেকে বঙ্গবন্ধুর নাম ও তার আদর্শকে মুছে ফেলতে চায় কিন্তু বাংলাদেশ ছাত্রলীগ যতদিন এই দেশে আছে ততদিন তা কখনো হতে দিবে না । প্রয়োজনে প্রতিরোধ গড়ে তুলবে ।
কুষ্টিয়াতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য বিনষ্ট করেছে স্বাধীনতাবিরোধী কিছু অপশক্তি। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানাই আইনের আওতায় এনে এরকম অপশক্তিকে এবং ধর্ম ব্যবসায়ীকে কঠিন থেকে কঠিনতর শাস্তি দেয়ার।”

উল্লেখ্য যে , উক্ত সমাবেশে ছাত্রলীগের বিভিন্ন নেতা ও কর্মী উপস্থিত ছিলেন এবং তারা তীব্র নিন্দা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com