Logo
শিরেোনাম ::
সিলেট মহানগর ছাত্রলীগের উদ্যোগে শেখ হাসিনার জন্মদিন পালিত হাটহাজারী উপজেলা ছাত্রলীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিন পালিত সংগঠক সোহেল আহমেদ একাত্তর ক্রীড়া ও সমাজকল্যাণ সংস্থা’র সহ-সভাপতি নির্বাচিত বোয়ালখালীতে ব্যবসায়ী শিবু সেন পরলোকে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে দক্ষিণ ভূর্ষি ইউনিয়ন আওয়ামী লীগের প্রস্তুতি সভা মাসিক স্বাস্থ্য সচেতনতায় বটবৃক্ষের প্রথম ইভেন্ট সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবদিনকে ইউপি সদস্য সুহেল আহমেদের শুভেচ্ছা শ্রীমঙ্গল উপজেলায় মানবতার সেবায় উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছে সাতগাঁও প্রবাসী ফোরাম জাতিসংঘের ‘এসডিজি অগ্রগতি পুরষ্কার’ অর্জন করায় প্রধানমন্ত্রীকে ডুয়েট উপাচার্যের অভিনন্দন ভোলাগঞ্জ- দয়ার বাজার রাস্তা সংস্কারে বরাদ্দ মন্ত্রী ইমরান আহমদ কে এড. মাহফুজুর রহমানের অভিনন্দন

ডুয়েটে হাল্ট প্রাইজ কম্পিটিশনের দ্বিতীয় রাউন্ড সফলভাবে সম্পন্ন

ডুয়েট প্রতিনিধি / ১৮৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০

ডুয়েট প্রতিনিধিঃ- আন্তর্জাতিক বিজনেস আইডিয়া প্রতিযোগীতার অন ক্যাম্পাস হাল্ট প্রাইজ কম্পিটিশনে ফুড ফর গুড চ্যালেন্জ নিয়ে অনেক ইনোভেটিব আইডিয়া নিয়ে কাজ করে যাচ্ছেন ডুয়েটের মেধাবী শিক্ষার্থীরা।

হাল্ট প্রাইজ কম্পিটিশনের দ্বিতীয় ধাপ সম্পূর্ণ হল ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে। গত ২৭ নভেম্বর দ্বিতীয় রাউন্ড সম্পূর্ন করার সকল কার্যক্রম হাল্ট প্রাইজ ডুয়েট অরগ্যানাইজিং কমিটি আয়োজন করেন। দ্বিতীয় রাউন্ড এর সমস্ত কার্যক্রম কয়েকটা নিয়ম কানুন মেনে সম্পূর্ণ করা হয়।

ডুয়েটে সর্বমোট ১৭০ টির ও বেশি টিম রেজিষ্ট্রেশন করার মাধ্যম প্রথম রাউন্ড এর প্রতিযোগিতায় অংশ গ্রহণ করার সুযোগ পান। প্রথম রাউন্ড সম্পূর্ন হয় ২১ নভেম্বর সেখান থেকে প্রতিযোগিতার মাধ্যমে দ্বিতীয় রাউন্ড এর জন্য নির্বাচিত হয়ে ৩৬ টি টিম দ্বিতীয় রাউন্ড এর মূল প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেন। প্রতিযোগিতা সম্পূর্ণ করার জন্য ৫টি জাজ প্যানেলে ১০ জন সম্মানিত জাজ নিয়োগ করা হয়। হাল্ট প্রাইজ এর স্কোরকার্ড এর নিয়ম মেনে সম্মানিত জাজ প্যানেল তাদের কার্যাবলী সম্পাদন করেন। যেখানে সকাল ১০টা থেকে ১১.৩০টা পর্যন্ত ৩টা জাজ প্যানেলের মাধ্যমে প্রতিযোগিতা সম্পূর্ণ হয় এবং বিকাল ৩.৩০ থেকে ৫.০০টা পর্যন্ত ২ টা জাজ প্যানেলের মাধ্যমে প্রতিযোগিতা সম্পূর্ণ হয়।

মূল প্রতিযোগিতায় প্রতিটা টিম ৪ মিনিটের পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন এবং ৪ মিনিটের প্রশ্নোত্তর পর্ব সম্পূর্ণ করেন। প্রোগ্রামটি সম্পূর্ণ হয় অনলাইন জুম প্লাটফর্ম এর মাধ্যমে।

ডুয়েট হাল্ট প্রাইজ কমিটির সম্মানিত চীফ এ্যাডভাইজার এবং সম্মানিত মেন্টরদের দিক নির্দেশনা অনুযায়ী এবং হাল্ট প্রাইজ এর স্কোরকার্ড ও অন্য সকল নিয়ম মেনে দ্বিতীয় রাউন্ড সম্পূর্ন হয়।

ডুয়েটের সম্মানিত জাজ প্যানেলে ছিলেন
ড.মোঃ নজরুল ইসলাম , ডিরেক্টর অফ স্টুডেন্টস ওয়েলফিয়ার , প্রফেসর সিই, ড. হাসান মোহাম্মদ মোস্টফা আফরোজ,ডিরেক্টর, ইন্সটিটিউট অফ এনার্জি ইন্জিনিয়ারিং, প্রফেসর, এম.ই. , ড.মোঃ ওবায়দুর রহমান, ডিরেক্টর, ইন্সটিটিউট অফ ইনফোরমেশন এন্ড কমোনিকেশন,প্রফেসর,সিএসই. , ড.মোঃ মোজাম্মেল হক, প্রফেসর সিই ,ড.মোঃ রাজু আহমেদ , ডিন,ফ্যাকাল্টি অফ ইইই, প্রফেসর,ইইই, ড.মোঃ আব্দুস সাহিদ, প্রফেসর এন্ড হেড, টিই, ড. গনেশ চন্দ্র সাহা, প্রফেসর সিই, হেড, ডিপার্টমেন্ট অফ আর্কিটেকচার, ড.মোঃ আরিফুর রহমান, অ্যাসোসিয়েট প্রফেসর, ইইই, মোসাঃ তাহোরা পারবিন ,অ্যাসিস্ট্যান্ট প্রফেসর. এইসএসএস, ড.মোহাম্মদ মাহবুবুল ইসলাম, লেকচারার, ইনস্টিটিউট অফ এনার্জি ইন্জিনিয়ারিং.

আমাদের অরগ্যানাইজিং পার্টনার হিসাবে রয়েছেন সনামধন্য –

কোম্পানিঃ নিডস ইন্জিনিয়ার্স এন্ড ডেভেলপমেন্ট লিমিটেড (এনইডিএল)
চেয়ারম্যানঃ লায়ন. ইন্জিনিয়ার. মোঃ মোস্তফা কামাল, এম.জে.এফ
এসভিজি,ডিস্ট্রিক্ট ৩১৫এ১
লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল, বাংলাদেশ।
ম্যানেজিং ডিরেক্টরঃ বিএনএফ ইন্জিনিয়ার্স লিমিটেড.

বিশেষ ভাবে জাজ প্যানেলর সাথে দায়ীত্ব পালন করেন ডুয়েট অরগ্যানাইজিং কমিটির হেড অফ হেড জাজ ম্যানেজম্যান্ট, হৈমন্তী কবিরাজ স্নেহা এবং জেরিন আকতার সুমা, জাজ কো-অর্ডিনেটর হাল্ট প্রাইজ ফাউন্ডেশন ডুয়েট। এছাড়াও বিভিন্ন জাজ প্যানেলর প্রোগ্রাম হোস্টিং করেন মোঃ বেলাল হোসেন, হাবিবা আক্তার, জারিন তাসনিম,মোঃ নাইম হোসাইন, রতন কুমার সাহা,আবু হানিফ, আহসান হাবিব,উজ্জ্বল কুমার,সাহাবুদ্দীন, গোবিন্দ কির্তনীয়া। ব্যানার ডিপার্টমেন্ট এর সকল কাজ সম্পূর্ণ করেন হাবিবা আকতার, লজিস্টিক কো-অর্ডিনেটর হাল্ট প্রাইজ ফাউন্ডেশন ডুয়েট। এছাড়াও সকল অরগ্যানাইজিং কমিটি সদস্যর সম্মোলিত প্রচেষ্টায় দ্বিতীয় রাউন্ড সম্পূর্ন হয়।

কমিটির ডেপুটি ক্যাম্পাস ডিরেক্টর মোঃ জিহাদী হাসান জুবেল। সমস্ত প্রোগ্রামটি তদারকি এবং সঞ্চালনের গুরুত্বপূর্ন দায়ীত্ব পালন করেন।

হাল্ট প্রাইজ ফাউন্ডেশন ডুয়েট এর ক্যাম্পাস ডিরেক্টর যুগোল মালো বলেন, সকল অরগ্যানাইজিং কমিটি সদস্যর সম্মিলিত প্রচেষ্টা ছারা এত সুন্দরভাবে প্রোগ্রামটি সম্পূর্ণ করা হয়ত সম্ভব হত না। তিনি সকলের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। বিশেষভাবে ধন্যবাদ জানান সম্মানিত সকল জাজ প্যানেলদের প্রতি। তিনি দ্বিতীয় রাউন্ড এর সম্পূর্ণ প্রোগ্রাম পর্যবেক্ষণ এবং টিম ম্যানেজম্যান্ট এর দায়ীত্ব পালন করেন। তিনি আরও বলেন গ্লোবাল প্রোগ্রামে বাংলাদেশকে বিজয়ী অবস্থানে নিয়ে যাওয়ার জন্য আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com