Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

গাজীপুর জেলায় খোদ মাননীয় প্রধানমন্ত্রীর আত্মীয়ের জমি দখলের চেষ্টা ও সাইনবোর্ড ভাংচুর

নিজস্ব প্রতিবেদক / ১৬৩ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ গাজীপুর জেলার কাশিমপুর থানার জিরানীবাজার সংলগ্ন ১৯৭০ সালে ক্র‍য় করা প্রিন্স ড. মূসা বিন সমসের এর জমি যা বর্তমানে কিছু ভূমিদস্যু সন্ত্রাসী দখল করার পায়তারা করছে। যার মূল হোতা সিদ্দিকুর রহমান। যিনি বহিরাগত সন্ত্রাসীদের দ্বারা অস্ত্র গুলি দিয়ে অবৈধভাবে প্রবেশ করে ভাংচুর করে,হুমকি প্রদান করে।


“যেখানে থানায় সমস্ত কাগজ পত্র দেয়া আছে এবং কাগজ নিয়ে বসার কথা ছিলো ২/১২/২০২০ তারিখে তার মধ্যে কেন এই অবস্থা? প্রধানমন্ত্রীর আত্মীয় সজনের জমি দখলের বিষয়টি আমাদের কে ভাবিয়ে তুলেছে । তারা কি এই দেশে প্রধানমন্ত্রীর চেয়ে ও বড়.? তারা আইনকে বৃদ্ধ আঙ্গুল দেখিয়ে নাকি থানার সহযোগিতায় এই কাজ করেছে। তাহলে সাধারন মানুষের কি অবস্থা হবে? সাধারন মানুষের দাবি তাদেরকে আইনের আওতায় এনে বিচার করা হোক” – এসব কথা বলেন নাম প্রকাশে অনিচ্ছু মুসা বিন সমশের এর নিকটস্থ একজন লোক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com