Logo
শিরেোনাম ::
রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ শাখার মাস্ক বিতরণ কর্মসূচী

নিখিল বাংলা চিরকুমার সংঘের পেশাজীবী পরিষদের কমিটি অনুমোদিত

শেখ আরিয়ান রুবেল, ঢাকা মহানগর উত্তর প্রতিনিধিঃ / ৩৮০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০

ঢাকা মহানগর উত্তর প্রতিনিধিঃ- নিখিল বাংলা চিরকুমার সংঘের পেশাজীবী পরিষদের কমিটি অনুমোদিত দিয়েছে নিখিল বাংলা চিরকুমার সংসদ।সভাপতি জাহিদ হাসান এবং তুহিন সাদিক সাধারণ সম্পাদক করে আংশিক কমিটি অনুমোদন দিয়েছে
সংঘের চেয়ার অব অনার জিহাদ আহসানের অভিপ্রায় ব্যক্ত করেন-” পৃথিবীর প্রতিটি কোনায় নিখিল বাংলা চিরকুমার সংঘের আদর্শিক পতাকা উড়বে। এই কমিটি দেওয়ার মাধ্যমে আমরা সেই পথেই অনেকটা অগ্রসর হলাম। এটি কেবল এক নবযাত্রার শুরু, সংগ্রামী আদর্শিক পথে৷”

কেন্দ্রীয় কমিটির প্রেসিডেন্ট নাঈম বলেন- “আসলে বিবাহ একটি বন্ধন। বন্ধন মানেই শেকল। শেকলে আবদ্ধ হলে কেউ আর মুক্ত হতে পারে না। আমরা চিরকাল মুক্ত থাকার আয়োজন করেছি।’

চিরকুমার সংঘের সেক্রেটারি মিলন বলেন, অনেকেই “প্রেমবঞ্চিত” আর “চিরকুমার” শব্দ দুটোর মধ্যে পার্থক্যটা জানেন না। এজন্য শব্দ দু’টোকে এক করে ফেলেন। আপনাদের জ্ঞাতার্থে “প্রেমবঞ্চিত” আর “চিরকুমার” এর মধ্যে প্রধান পার্থক্য হলো প্রেমবঞ্চিতরা প্রেমের ডাকে সাড়া পায়না আর চিরকুমারেরা প্রেমের ডাকে সাড়া দেয়না। কারণ ললনাদের ছলনায় চিরকুমারদের মন গলেনা।

কমিটি সুপারিশ করেন নিখিল বাংলা চিরকুমার সংঘের সহসভাপতি রাকিব মাহমুদ বলেন – ” যেসব যুবক বিবাহ করিয়া চাকুরী করে তারা অনেক অসহায়ত্ব ফিল করে। তারা ইনকাম করে পৃথিবী ঘুরে দেখতে পারেনা, একা একা রেস্টুরেন্টে খেতে পারেনা, মন মত আড্ডা দিতে পারেনা। এজন্য এই সংঘে সকল পেশাজীবীদের সংযুক্ত করার চেষ্টা করে যাচ্ছি”।

কমিটি প্রসঙ্গে জানতে চাইলে নবনির্বাচিত সভাপতি জাহিদ হাসান বলেন, অফিস করি, অফিস শেষে টিএসসি এসে আড্ডা দেই। সহকর্মী, সিনিয়র জুনিয়রদের সাথে আড্ডা দেই। বিয়ে করলে এই আনন্দময় জীবন টা এঞ্জয় করতে পারবোনা”।
সাধারণ সম্পাদক তুহিন সাদিক সাংবাদিকদের জানান “চিরযৌবনা থাকতে চিরকুমার থাকার বিকল্প নেই। চিরকুমার হিসেবে এই জীবন পার করতে চাই। আমার ব্যাংকিং জগতে যত যুবক আছে তাদের কে এই সংঘের ছায়াতলে রাখার জন্য আপ্রান চেষ্টা করবো।”

কমিটির যুগ্ম সম্পাদক উতপল দাস বলেন, কেন্দ্রিয় কমিটি আমাকে মূল্যায়ন করেছেন। আগামী মাসে চিরকুমার সংঘের প্রথম সম্মেলন কক্সবাজারে আয়োজন করতে যা যা করা দরকার আমি করবো।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com