Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

পেকুয়ায় চোরাই গরু-মহিষসহ পিকআপ জব্দ,আটক-৩

রিয়াজ কালাম, পেকুয়া উপজেলা প্রতিনিধি / ৯২ বার
আপডেট সময় : শনিবার, ২১ নভেম্বর, ২০২০

পেকুয়া উপজেলা প্রতিনিধিঃ- কক্সবাজারের পেকুয়ায় একটি গরু ও একটি চোরাই মহিষসহ পিকআপ জব্দ করেছে পুলিশ। এ সময় তিনজনকে আটক করা হয়েছে। শুক্রবার (২০নভেম্বর) বিকেল ৪টার দিকে উপজেলার টইটং ইউনিয়নের সীমান্ত ব্রীজ এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন নোয়াখালী জেলার সেনবাগ থানার লাউতলি মামুন মুন্সির হাট এলাকার মো.আবুল কাসেমের ছেলে গাড়ি চালক সালাহ উদ্দিন (২৯), চট্টগ্রামের কর্ণফুলি থানার দক্ষিন স্বামীরপুর গায়গীয়া পাড়ার ইদ্রিসের ছেলে রাকিব (২১) ও সদরঘাট থানার মাঝিরঘাট বাদশাহ মিয়া বাড়ির মৃত,আবুল কালামের ছেলে মো.ইমন হোসেন (২২)।

পেকুয়া থানার ওসি (তদন্ত) কানন সরকার জানায়, চট্টমেট্টো-ন-১১-২৬৪৬ নাম্বারের একটি পিকআপ করে ১টি গরু ও ১টি মহিষ চট্টগ্রামের মাঝিরঘাট থেকে পেকুয়ায় আনছিল। বাঁশখালীতে লোকজন তাদের ধাওয়া দেয়। পেকুয়া-বাঁশখালী সীমান্ত ব্রীজে স্থানীয় লোকজন গাড়িটি থামায়। এ সময় কয়েকজন পালিয়ে গেলেও তিনজনকে আটক করে জনতা। পরে চোরাই গরু,মহিষ ও গাড়িসহ তাদেরকে পুলিশে সোপর্দ করে। গরু,মহিষের মালিকদের খবর দেয়া হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P