Logo

রাবি ছাত্রলীগের ২৪ ঘণ্টার আল্টিমেটাম

মো: আলীম আল রাজি ,রাবি প্রতিনিধি / ১৬৭৬ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৭ নভেম্বর, ২০২০

রাবি প্রতিনিধিঃ- চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলায় সন্ত্রাসী হামলার শিকার হয় রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আতিকুর রহমান সুমন।

সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে আতিকুর রহমান সুমনের এর হাতের রগ বিচ্ছিন্ন হয়ে যায়। গুরুতর অবস্থায় উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় তাকে। দায়িত্বরত ডাক্তার জানিয়েছেন আতিকুর রহমান এখন শঙ্কামুক্ত।

এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে রাবি ছাত্রলীগ সভাপতি গোলাম কিবরিয়ার নেতৃত্বে
বিদ্যালয় সংলগ্ন কাজলা গেটে বিক্ষোভ মিছিল করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও সাবেক ছাত্রলীগ নেতাকর্মীরা। মিছিল শেষে কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ইব্রাহিম মুন। তিনি আতিকের ওপর হামলাকারী সন্ত্রাসীদের বিরুদ্ধে আগামী ২৪ ঘণ্টার আল্টিমেটাম দেন এবং দুর্বৃত্তদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার দাবি জানান এবং দলের নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন মুক্তিযুদ্ধের অপশক্তি কে দমন করার লক্ষ্যে সর্বদা প্রস্তুত থাকতে।

এ সময় উপস্থিত ছিলেন সহ-সভাপতি তৌহিদ মোরশেদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান মিশু,এনায়েত রাজু উপ সম্পাদক সোহাগ বিল্লাহ এবং কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক উপ-সম্পাদক সৌমিত্র কর্মকার রানা প্রমুখ সহ অন্যান্য নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com