Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

লক্ষ্মীপুরে একই পরিবারের দুই শিশুর করুন মৃত্যু

রাসেল হোসাইন, রামগঞ্জ প্রতিনিধি / ৭৯ বার
আপডেট সময় : শনিবার, ৩১ অক্টোবর, ২০২০

রামগঞ্জ প্রতিনিধি ঃ লক্ষ্মীপুরের রায়পুরে পুকুরে ডুবে একই পরিবারের ১৮ মাস ও দুই বছরের দুই শিশুর একই সাথে করুন মৃত্যু হয়েছে। শুক্রবার বিকালে (৩০ অক্টোবর) পৌরসভার ৭নং ওয়ার্ড তোফাদার বাজার সংলগ্ন মোল্লা বাড়ীতে এঘটনা ঘটেছে। সন্ধায় পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিবারে সহানুভুতি জানান। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত দুই শিশুরা হলো, সোনাপুর ইউপির রাখালিয়া গ্রামের প্রবাসী মোঃ কামাল হোসেনের ছেলে শিহাব (১৮ মাস) ও ১০নং রায়পুর ইউপির মিতালীবাজার এলাকার প্রবাসী মোঃ সেলিমের ছেলে মোঃ আবদুল্লাহ (২)।

নিহত শিশুদের নানা আবদুল কাদের জানান, সোমবার তার দুই মেয়ে শিমু ও ইমু তাদের সন্তানদের নিয়ে তার বাড়ীতে বেড়াতে আসেন। ঘটনার সময় পরিবারের সদস্যদের অগোচরে তার দুই নাতি শিহাব ও আবদুল্লাহ এক সঙ্গে বাড়ীর পাশের পুকুরে খেলা করতে যায়। তাদের কোথাও না পেয়ে একঘন্টা পর লাশ পুকুরে ভেসে উঠে ও তাদের উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসে। পরে ডাক্তার শিশুদের মৃত ঘোষনা করেন। সন্ধায় তাদের পিতার বাড়ীতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

রায়পুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, নানার বাড়ীতে বেড়াতে এসে একই পরিবারের দুই বোনের দুই মিশুর করুন মৃত্যুতে পরিবারের সাথে আমরাও শোকাহত।

রায়পুর থানার ওসি আবদুল জলিল বলেন, পুকুরের ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যুর ঘটনায় খুবই দুঃখজনক। জনপ্রতিনিধি ও পরিবারের অনুরোধে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এঘটনায় ইউডি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com