Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

টিউশন ফি এবং বিলম্বিত ফি মওকুফের দাবিতে আন্দোলনে নেমেছে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়

মেহেদী হাসান তানজিম,ইউরোপিয়ান বিশ্ববিদ্যালয় প্রতিনিধি / ২১২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ- টিউশন ফিতে ছাড় এবং যাবতীয় বর্ধিত ও বিলম্বিত জরিমানা মওকুফের দাবীতে আন্দোলনে নেমেছে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এমতাবস্থায় আন্দোলনরত শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছে বাংলাদেশ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখা। নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদান করার মাধ্যমে মানবিক দৃষ্টিকোণ থেকে শিক্ষার্থীদের স্বার্থ সংশ্লিষ্ট দাবীগুলোকে বিবেচনা করার আহ্বান জানিয়েছেন তারা৷

স্মারকলিপি দেয়া প্রসঙ্গে শাখা সভাপতি জাহিদ হোসেন পারভেজ বলেন, শিক্ষার্থীদের যেকোনো যৌক্তিক আন্দোলনে পাশে থাকা আমাদের নৈতিক দায়িত্ব এবং তাদের দাবী আদায়ে অঙ্গীকারবদ্ধ। ইতিমধ্যেই করোনা মহামারীর ফলে বিপর্যস্ত দেশের জনজীবন। তাই আমরা স্মারকলিপি প্রদানের মাধ্যমে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষের নিকট আহ্ববান জানিয়েছি যেন শিক্ষার্থীদের দাবীর প্রেক্ষিতে তাদের স্বার্থ ও প্রয়োজনীয়তাকে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হয়।

সাধারণ সম্পাদক আজিজুল হাকিম সম্রাট বলেন, আমরা শিক্ষার্থীদের দাবীর প্রতি শতভাগ একাত্মতা প্রকাশ করছি এবং তাদের নৈতিক অধিকার আদায়ে শান্তিপূর্ণ আন্দোলনের প্রতি আমাদের পূর্ণ সমর্থন রয়েছে। করোনা মহামারীর ফলে দেশের মানুষ সামাজিক ও অর্থনৈতিকভাবে প্রচন্ড ক্ষতির সম্মুখীন হয়েছে, আর শিক্ষার্থীরাও বিচ্ছিন্ন কেউ নয়৷ সুতরাং অনেকের জন্যই টিউশনি ও বর্ধিত ফি পুরোপুরি দেয়াটা একপ্রকার দুঃসাধ্য বিষয় হয়ে দাঁড়িয়েছে। তাই তাদের যৌক্তিক দাবীগুলোকে গুরুত্ব না দেয়ার কোনো বিকল্প নেই৷ উপাচার্য বরাবর স্মারকলিপি প্রদানের মাধ্যমে বিশ্ববিদ্যালয় কতৃপক্ষকে সেটিই আমরা জানাতে চেয়েছি। আমার বিশ্বাস, কতৃপক্ষ দ্রুতই সব দিক বিবেচনা করে শিক্ষার্থীদের স্বার্থে মানবিক সিদ্ধান্ত গ্রহণ করবেন।এসময় আরো উপস্থিত ছিলেন সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের নেতৃিবিন্দ।


আপনার মতামত লিখুন :

One response to “টিউশন ফি এবং বিলম্বিত ফি মওকুফের দাবিতে আন্দোলনে নেমেছে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়”

  1. Bishnu shil says:

    এই মহামারী করুণা পরিস্থিতি দিয়ে ভার্সিটির টাকা পরিশোধ করা ইম্পসিবল। টিউশন ফি এবং বিলম্বিত ফি মওকুফ করা হোক, কারণ এই মহামারী দিয়ে আমাদের জন জীবন দুর্বিসহ হয়ে পড়েছে এমতাবস্থায় ফুল ফি পরিশোধ করা ইম্পসিবল, সকল ফি মওকুফ করা হোক .

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com