Logo
শিরেোনাম ::
মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার ।

পটিয়া পৌরসভা ৫ নং ওয়ার্ড হবে পরিকল্পিত আবাসস্থল ও জলবদ্ধতামুক্ত – যুবলীগ নেতা আবু তৌহিদ

মো.গোলাম কিবরিয়া চৌধুরী, পটিয়া উপজেলা প্রতিনিধি / ১৭২ বার
আপডেট সময় : রবিবার, ১৮ অক্টোবর, ২০২০

পটিয়া উপজেলা প্রতিনিধি : পটিয়া পৌরসভা ৫ নং ওয়ার্ডকে একটি পরিকল্পিত আবাসস্থল, জলবদ্ধতামুক্ত ও পরিষ্কার পরিচ্ছন্ন এলাকা গড়ার জন্য সকলের সহযোগিতা চেয়েছেন কাউন্সিলর প্রার্থী পটিয়া পৌরসভা আওয়ামী যুবলীগের সহ-প্রচার সম্পাদক মো.আবু তৌহিদ।
তিনি বলেন, পটিয়া ছাত্র রাজনীতি থেকে শুরু করে যুবলীগে প্রত্যেকটি কর্মকান্ডে দলের সাথে কাজ করেছি। প্রিয় নেত্রী আস্হাভাজন পটিয়ার অভিভাবক, পটিয়া থেকে বার বার নির্বাচিত সাংসদ, মাননীয় হুইপ আলহাজ্ব শামশুল হক চৌধুরীর নেতৃত্বে আমরা আওয়ামী যুবলীগ নেতৃবৃন্দ মাঠে সব সময় জনগণের পাশে ছিলাম। সাম্প্রতিক করোনা ভাইরাস পরিস্হিতিতে ৫ নং ওয়ার্ডে ঘরবন্ধী মানুষের পাশে ছিলাম আমি । পটিয়া পৌরসভা এগিয়ে যাচ্ছে মাননীয় হুইপ মহোদয়ের দিকনির্দেশনায়। কিন্তু পৌরসভা এ ওয়ার্ডে কিছু কাজে মানুষ এখন পরিবর্তন চাই। চাই একজন দক্ষ সেবক। পটিয়া পৌরসভা ৫ নং ওয়ার্ড বর্ষা মৌসুমে জলাবদ্ধতার সৃষ্টি হয়।পরবর্তীতে সেখান থেকে মশা উপদ্রব্য দেখা দেয়। এ ওয়ার্ডে অধিকাংশ এলাকা অন্ধকার থাকে , সরকারি অর্থায়নে লাইটগুলো দিয়ে সম্পূর্ণ ওয়ার্ড আলোকিত হয় না। যার ফলে রাতের বেলা এলাকাবাসীর চলাচলে বিঘ্ন ঘটে। শিক্ষার আলো না পেয়ে এলাকায় অনেক সন্তান কিশোর গ্যাংয়ে সক্রিয় হচ্ছে। মাদকাসক্ত হচ্ছে এলাকার যুবকরা। অপরিকল্পিত কিছু কাজের ফলে রাস্তঘাটে চলাচলে পড়তে মানুষের ভোগান্তি। এ পরিস্হিতিতে এলাকাবাসী পরিশ্রমী, সৎ ও যোগ্য কাউন্সিলর চাই। আমি মনে করি জনগণের চাওয়া পাওয়া এবং এলাকা যাবতীয় সমস্যা সমাধানে যুব সমাজ নিয়ে আমি সুন্দর একটি ওয়ার্ড গড়ে তুলতে পারব। তাই আগামী পৌরসভা নির্বাচন হবে জনগণের নাগরিক অধিকার পূরণ এবং দুঃখ দূর্দশা দূরীকরণের প্রথম ধাপ। আশা করছি মাননীয় হুইপ আলহাজ্ব শামশুল হক চৌধুরী আগামী নির্বাচনে ত্যাগী যুবনেতাদের পৌরসভা সেবার সুযোগ করে দিয়ে জনগণের আশা-আকাঙ্ক্ষা পূরণ করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com