Logo
শিরেোনাম ::
সিমোশএমসিতে ইন্টার্ন ডক্টরস রিসেপশন সম্পন্ন বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে

ইঞ্জিনিয়ারস নিউজ২৪.কম পত্রিকার নির্বাহী সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন এর জন্মদিন

রিপোর্টারের নাম / ২৭৭ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ- ইঞ্জিনিয়ারস নিউজ২৪.কম পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন। আমরা আপনার কর্মময় জীবনের সফলতা কামনা করি।

ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন তার ছোট বেলা থেকেই নেশা ও পেশা ছিল রাজনীতি ও সাধারণ মানুষের সেবা করা। মানুষের বিপদে তিনি সব সময় ঝাপিয়ে পড়েন তাদেরকে বিপদ থেকে রক্ষা করার জন্য।তিনি ২০০২ সালে বাংলাদেশ ছাত্রলীগ ৫নং বুধন্তী ইউনিয়ন ১নং ওয়ার্ড শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।ওয়ার্ড থেকে তার রাজনীতির পথচলা শুরু তারপর তিনি ২০০৪ সালে ৫নং বুধন্তী ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত হন এবং উপজেলা ছাত্রলীগের সহসম্পাদক ও নির্বাচিত হন এবং বর্তমানে তিনি বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ছাত্র ফেডারেশন কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। আমরা অনেক আনন্দিত এমন একজন মুজিব আদর্শের সৈনিক পেয়ে। তিনি কর্মময় জীবনে পা রাখেন জাপানি একটি বায়িং(পিআইউশান) হাউজে মার্চেন্ডাইজার হিসেবে তারপর ABB পাওয়ার ইন্জিনিয়ারিং কোম্পানির এজিএম হিসেবে দায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি Envoi tech ইন্জিনিয়ারিং সলিউশনের ডাইরেক্ট হিসেবে আছেন।তিনি আমাদের পত্রিকার নির্বাহী সম্পাদক হিসেবে সুনামির মাধ্যমে দায়িত্ব পালন করছেন। তিনি একজন মানবিক ও উদীয়মান ছাত্রনেতা। তার জন্য ইঞ্জিনিয়ারস নিউজ২৪.কম পরিবারের পক্ষ থেকে রইলো একরাশ লাল গোলাপের শুভেচ্ছা ও অভিনন্দন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P