Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

বিনামূল্যে মাস্ক বিতরণ করলো ইউরোপিয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ

রিপোর্টারের নাম / ১৮৫ বার
আপডেট সময় : সোমবার, ১২ অক্টোবর, ২০২০

ইউরোপীয়ান ইউনিভার্সিটি প্রতিনিধিঃ- বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের বিস্তার রোধ করতে সরকার ইতোমধ্যেই বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। সরকারের পাশাপাশি দলীয়ভাবে উদ্যোগ নিয়েছে বাংলাদেশ আওয়ামী লীগ।

এরি ধারাবাহিকতায় সচেতনতামূলক অংশ হিসেবে বিনামূল্যে মাস্ক, স্যানিটাইজার, সাবানসহ করোনা প্রতিরোধমূলক সরঞ্জাম সরবরাহ করেছে এই রাজনৈতিক দল। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সহযোগী সংগঠনগুলোও সরকারকে সহযোগিতা করতে জনসচেতনতা তৈরিতে বিভিন্ন কাজ করছে। করোনা সংক্রামনের দ্বিতীয় ধাপে আসছে শীতে পুনরায় বাড়তে পারে সংক্রামন, এই সংক্রামন রুখতে অগ্রীম ব্যাবস্থা গ্রহনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশানুসারে ঢাকা-১৪ আসনের সাংসদ জননেতা মোঃ আসলামুল হক, এমপির নির্দেশে ইউরোপীয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ মাসব্যাপী মাস্ক বিতরন কার্যক্রম শুরু করেছে । আজকে ইউরোপীয়ান বিশ্ববিদ্যালয়ের আসে পাশে ও গাবতলী বাসস্ট্যান্ডে ৪০০শত পিস মাস্ক বিতরণ করা হয়।

এসময় সবার প্রতি মাস্ক পরিধানের আহব্বান জানান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ, এবং পাশাপাশি আপনার স্বজন বন্ধুবান্ধবদের মাস্ক পরিধানে উৎসাহিত করার উৎসাহ প্রদান করা হয়। করোনা ভাইরাসের প্রকোপ ঠেকাতে এবং জনগনের স্বাভাবিক জীবনযাত্রা প্রবাহমান রাখতে মাস্ক পরিধানের কোন বিকল্প নেই।
উক্ত মাস্ক বিতরণ কালে উপস্থিত ছিলেন
ইউরোপীয়ান বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা তওহীদুল ইসলাম তরু, শুভ, রনি,রুশা,তানভীর,শাকিল,বিজয়সহ আরো অনান্য নেতৃিবিন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P