Logo
শিরেোনাম ::
সিমোশএমসিতে ইন্টার্ন ডক্টরস রিসেপশন সম্পন্ন বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে

ছাত্র নেতা থেকে যুব নেতা

এম. এ আজিজ, সুবর্নচর উপজেলা প্রতিনিধি / ১২২ বার
আপডেট সময় : রবিবার, ১১ অক্টোবর, ২০২০

সুবর্নচর উপজেলা প্রতিনিধি :- বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে মাধ্যমিক লেভেলে ছাত্রলীগ রাজনীতিতে সক্রিয় হয়েছিলেন বর্তমান সুবর্নচর উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির অন্যতম সদস্য নেচার আহমেদ।ছাত্র রাজনীতিতে ও রেখেছেন অনেক অর্জন। ছিলেন বৃহত্তর ৩ নং চর ক্লার্ক ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং পরবর্তী কমিটিতে সহ-সভাপতি । উচ্চ শিক্ষায় শিক্ষিত হয়ে গড়েছেন সমাজ, ধারন করেছেন বঙ্গবন্ধুর আদর্শ।

ইঞ্জিনিয়ার নিউজ২৪ এর পক্ষ থেকে জানতে চাইলে তিনি বলেন নোয়াখালী -০৪ আসনের সংসদ সদস্য, একরামুল করিম চৌধুরীর ও সাবাব চৌধুরীর নির্দেশনায় তিনি কাজ করে যাচ্ছেন । এবং তিনি আরো বলেন ওনাকে ওনার প্রাপ্য ফলাফল দেওয়া হয়েছে এবং তিনি নোয়াখালী জেলার যুবলীগ কমিটি ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P