Logo
শিরেোনাম ::
সেশনজট নিরসনে শিক্ষার্থীদের সাথে বশেমুরবিপ্রবি’র ভিসির আলোচনা সভা ডুয়েট-বিসিএসআইআর’র মধ্যে গবেষণা চুক্তি স্বাক্ষরিত ভেটেরিনারিয়ানদের নিয়ে কটুক্তি করার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত প্রবাসী ছোট ভাই কে না পেয়ে বড় ভাই কে মারধর ও হত্যার হুমকি তানোরে লক্ষিত সুফলভোগী মানুষের মাঝে ৫৮ টি বকনা গরু বিতরণ কোছাক কতৃক সাহিত্য প্রকাশনা “স্বপ্ন” ম্যাগাজিনের মোড়ক উন্মোচন উদ্বোধন করেন এড. মাহফুজুর রহমান ডুয়েট সিএসই বিভাগের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রামগঞ্জ উপজেলার ৪ নং ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির মৃত্যু প্রবাসীর স্ত্রীকে ইলেকট্রনিক্স ব্যবসায়ীর প্রাননাশের হুমকি কাটাখালী পৌর মেয়র আব্বাসের বঙ্গবন্ধু কে নিয়ে কটুক্তির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

চকরিয়ায় দুই শিশুর গলা ও হাতের কব্জি কেটে দিল দুর্বৃত্তরা

চকরিয়া প্রতিনিধি / ১১২ বার
আপডেট সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০

নিজস্ব প্রতিনিধি, চকরিয়া : কক্সবাজারের চকরিয়ায় পাহাড়ের ধারে রাস্তায় দুই শিশুকে ধরে নিয়ে গলা ও হাতের কব্জি কেটে হত্যা চেষ্টা চালায় দুর্বৃত্তরা। দুর্বৃত্তদের আঘাতে আহত শিশুরা হলেন রিয়াজ উদ্দিন (৭) ও রাজু আক্তার (১১)। আহত শিশুরা সর্ম্পকে দুইজনই আপন ভাই-বোন।
সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার খুটখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া ঘাটি রাস্তার মাথা পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।
আহত রিয়াজ ও রাজু উপজেলার খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকার দিনমজুর আবদুচ ছবির ছেলে-মেয়ে। রিয়াজ স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে দ্বিতীয় ও রাজু আক্তার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। গুরুতর আহত দুই ভাই-বোনকে স্থানীয় লোকজন উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে ভর্তি করেছে।
স্থানীয় এক প্রত্যক্ষদর্শী বলেন, সকালে আমি রাস্তা দিয়ে বাজারে করতে যাওয়ার সময় পাহাড়ের ভেতর থেকে গলায় রক্তাক্ত অবস্থায় এক শিশু বের হয়ে আসে। এ সময় তাকে জিজ্ঞাসা করলে পাহাড়ের ভিতরে তার বড়বোনকে কুপিয়ে আহতের কথা জানায়। রক্ত দেখে আমি চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে এসে গুরুতর আহত ভাই-বোনকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়।

আহত শিশুর পিতা আবদুচ্ছবি বলেন, সকাল ৮টার দিকে বাড়িতে ছেলে-মেয়েকে রেখে আমি ও আমার স্ত্রী মিনু আরা বেগম মিলে ঈদগাঁও বাজারে এনজিও’র কিস্তির টাকা দিতে যাই। সাড়ে ৯টার দিকে এসে বাড়িতে তাদের না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করি। একপর্যায়ে বাড়ির অদূরে পাহাড় থেকে আমার ছেলে-মেয়েকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয়রা। দুর্বৃত্তরা আমার ছেলে রিয়াজকে গলা কেটে হত্যার চেষ্টা চালায় ও মেয়েকে হাতের কব্জি কেটে দিয়েছে।
তিনি আরো বলেন, আমি এলাকায় আবদুর রহিম নামে এক ব্যক্তির কাছ থেকে এক লাখ ২০ হাজার টাকা দিয়ে ২০ কড়া বসতভিটা জমি ক্রয় করি। নগদ এক লাখ টাকা পরিশোধ করে ওই জমিতে আমি বসতবাড়ি নির্মাণ করে বসবাস করে আসছি। জমি পরিমাপ করে দেয়ার পর বাকি ২০ হাজার টাকা পরিশোধের কথা ছিল। গত দু’দিন আগে আবদুর রহিম জমি পরিমাপ করে না দিয়ে আমার কাছে টাকা চায়। টাকা না দিলে বড় ধরনের ক্ষতি করার হুমকিও দেন তিনি। বাড়িতে আমাদের অনুপস্থিতির সুযোগে আমার ছেলে-মেয়েকে ধরে পাহাড়ে নিয়ে হত্যার উদ্দেশ্যে কুপিয়েছে।

চকরিয়া থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, দুই শিশুকে কুপিয়ে আহত করার খবর পেয়ে তাদেরকে হাসপাতালে দেখতে যাই। এ ঘটনায় আহত শিশুর পরিবারের পক্ষথেকে থানায় মামলার এজাহার দেওয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে বলে তিনি জানান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P