Logo
শিরেোনাম ::
রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন

সিভাসু হাল্ট প্রাইজ কতৃক আয়োজিত “মোশন টক” এর বিজয়ী ঘোষণা

সাবিহা নিজাম, সিভাসু প্রতিনিধি / ১৮২ বার
আপডেট সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

সিভাসু প্রতিনিধিঃ- ‘হাল্ট প্রাইজ’ সিভাসু তাদের ‘অন ক্যাম্পাস’ প্রোগ্রামের কার্যনির্বাহী সদস্যদের ‘স্কিল ডেভেলপমেন্ট’ এর আওতায় ‘মোশন টক’ আয়োজিত হয়। দুই পর্বের এই সেশনের মধ্যে প্রথম পর্ব সকল সদস্যদের নিয়ে জুম এপের মাধ্যমে অনুষ্ঠিত হয় যাতে সকল সদস্যরা নির্ধারিত মোশনের উপর ৩ মিনিট করে বক্তব্যের সুযোগ পায়। এভাবে প্রথম পর্বের টপ ১২ জনকে নিয়ে ২য় পর্ব আয়োজিত হয় যাতে প্রতিযোগীরা নিজেদের আইডিয়া কে প্রেজেন্টেশন ও রিপোর্ট আকারে প্রদান করে। এর থেকে সাবিহা নিজাম ও নিতু দেবী কে বিজয়ী হিসেবে নির্বাচিত করে পুরষ্কৃত করা হয়। এভাবে ‘হাল্ট প্রাইজ সিভাসু’ তাদের প্রথম ‘স্কিল ডেভেলপমেন্ট’ সেশন ব্যাপক সাড়ার সাথে সফলভাবে সম্পন্ন করে।
এরই সাথে ‘হাল্ট প্রাইজ সিভাসু’ তাদের অন ক্যাম্পাস প্রোগ্রামের রেজিস্ট্রেশন কার্যক্রম অনলাইন ফর্মের মধ্য দিয়ে উন্মুক্ত করেছে এবং এই রেজিস্ট্রেশনের সময়সীমা ১৫ অক্টোবর পর্যন্ত। এভাবে ক্যাম্পাসের যে কোন শিক্ষার্থী ই ৩/৪ জন সদস্য নিয়ে টিম গঠনের মধ্য দিয়ে অংশগ্রহণ করতে পারবে ও হাল্ট প্রাইজ ২০২১ এর চ্যালেঞ্জ ‘Food for Good (Transforming food into vehicle of change)’ এর উপর নিজেদের সেরা আইডিয়া দেয়ার মধ্য দিয়ে ‘হাল্ট প্রাইজ সিভাসু অন ক্যাম্পাস’ কার্যক্রমে বিজয়ী হতে পারে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com