Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

চবিতে মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

নাজনীন ফারাবী বর্ষা , চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি / ৭২ বার
আপডেট সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

চবি প্রতিনিধি: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে উদযাপন করা হয়। ২৮ সেপ্টেম্বর ২০২০ বেলা ১১.৩০ টায় চবি উপাচার্য দপ্তরের সম্মেলন কক্ষে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মাননীয় উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার বিশ্ববিদ্যালয় পরিবারের সবাইকে সাথে নিয়ে কেক কেটে জন্মদিন উদযাপনের সূচনা করেন।

জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল এবং মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং দেশ-জাতির কল্যাণ কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ সময় চবি সিনেট ও সিন্ডিকেট সদস্যবৃন্দ, অনুষদসমূহের ডিনবৃন্দ, শিক্ষক সমিতির নেতৃবৃন্দ, রেজিস্ট্রার, কলেজ পরিদর্শক, হলের প্রভোস্টবৃন্দ, বিভাগীয় সভাপতি, ইনস্টিটিউট ও গবেষণা কেন্দ্রের পরিচালকবৃন্দ, শিক্ষকবৃন্দ, প্রক্টর ও সহকারী প্রক্টরবৃন্দ, ছাত্র-ছাত্রী নির্দেশনা ও পরামর্শ কেন্দ্রের পরিচালক, অফিস প্রধানবৃন্দ, অফিসার সমিতি, কর্মচারী সমিতি ও কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দ এবং বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মাননীয় উপাচার্য বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রীকে প্রাণঢালা অভিনন্দন জ্ঞাপন করেন।

তিনি বলেন, মহাকালের মহানায়ক সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি বিশ্বনেতা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ক্ষুদা-দারিদ্রমুক্ত সোনার বাংলা বিনির্মাণের যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলেন তাঁরই সুযোগ্য কন্যা দেশের প্রধানমন্ত্রী হয়ে বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী গণমানুষের মুখে হাসি ফুটানো এক সফল রাষ্ট্রনায়ক। তাঁর সৃষ্টিশীল চিন্তা ও দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের শিক্ষা, চিকিৎসা, ব্যবসা-বাণিজ্য, শিল্পায়ন, অর্থনীতি, তথ্য-প্রযুক্তির আধুনিকায়ন, গ্রামীণ অবকাঠামো উন্নয়ন, নারীর ক্ষমতায়ন ইত্যাদি ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়নের ফলে বাংলাদেশ এখন বিশ্ববাসীর কাছে উন্নয়নের ‘রোল মডেল’।

এ মহান রাষ্ট্রনায়কের নিরলস পরিশ্রমের ফলে সকল সূচকে বাংলাদেশ এখন অন্যান্য দেশের তুলনায় অনেক এগিয়ে যাচ্ছে। মাননীয় উপাচার্য মাননীয় প্রধানমন্ত্রীর ভিশন ও মিশন সফল করতে দেশের সকল মানুষকে স্ব স্ব অবস্থান থেকে উন্নয়ন-অগ্রযাত্রায় সামিল হওয়ার আহবান জানান। মাননীয় উপাচার্য বিশ্ব মানবতার বাতিঘর মাননীয় প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু এবং কল্যাণ কামনা করেন।

মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে পূর্বাহ্নে মাননীয় উপাচার্য বিশ্ববিদ্যালয় পরিবারের সকলকে সাথে নিয়ে চবি বঙ্গবন্ধু চত্বরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com