Logo

এম.সি কলেজে গণধর্ষণের বিচারের দাবিতে জুড়ীতে মানববন্ধন

মাসঊদ জালাল, জুড়ী প্রতিনিধি / ১৩২ বার
আপডেট সময় : সোমবার, ২৮ সেপ্টেম্বর, ২০২০

জুড়ী প্রতিনিধি : সিলেটের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্টান মুরারী চাঁদ কলেজ ও বিশ্ববিদ্যালয়ে গত ২৫শে সেপ্টেম্বর সন্ধ্যা ৭ঘটিকায় ধর্ষণের প্রতিবাদ ও আসামীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের দাবিতে জুড়ীতে মানববন্ধন করা হয়েছে।
রবিবার সকাল ১১ঘটিকায় উপজেলা চত্তর জাঙ্গিরাই ত্রিমোহনীতে এমসি কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ এ মানববন্ধনের আয়োজন করেন।
প্রাক্তন ছাত্র ও জুড়ী উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি তাজুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-: এম.সি কলেজ ছাত্র সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক ও জুড়ী তৈয়বুননেছা খানম সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ; জনাব, ফরহাদ আহমদ।

বক্তব্য রাখেন : এম,সি কলেজের প্রাক্তন ছাত্র, বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক মাহবুবুল ইসলাম কাজল।বক্তব্য রাখেন : জুড়ী উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু। উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ইসহাক আলী, জায়ফরনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রতিশ চন্দ্র। প্রাক্তন ছাত্র, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অশোক রুদ্র পাল। নিরোদ বিহারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মৃণাল কান্তি দাশ। এপেক্স ক্লাব অব জুড়ী ভ্যালীর সেক্রেটারি এন্ড ডিএনএডিটর প্রভাষক এপেঃ জহিরুল ইসলাম সরকার, সালেহ উদ্দিন প্রমূখ।

ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়ে বক্তারা বলেন, ১২৮ বছরের ঐতিহ্য কে যারা কলঙ্কিত করলো তাদের সর্বোচ্চ শাস্তি সময়ের দাবি। সিলেটের পবিত্র ও ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্টান এমসি কলেজের মাটিতে যারা স্বামীর হাত থেকে কেড়ে নিয়ে স্ত্রীকে ধর্ষণের মতো জঘন্যতম কাজ করেছে এবং শারীরিক নির্যাতন করেছে, তাদেরকে আইনের আওতায় এনে বিচার করে পবিত্র মাটিকে কলঙ্কমুক্ত করতে হবে। অপরাধীদের কোন ছাড় যেন না দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com