Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

না ফেরার দেশে চলে গেলেন চবি শিক্ষার্থী তাওহীদ

নাজনীন ফারাবী বর্ষা , চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় প্রতিনিধি / ১১০ বার
আপডেট সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০

চবি প্রতিনিধি: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মোহাম্মদ তাওহীদুজ্জামান কক্সবাজারের চকরিয়া উপজেলার শিকলঘাট এলাকার হাফেজ কামাল উদ্দিনের ছেলে।

তিনি চট্টগ্রামের আগ্রাবাদ ইসলামী ব্যাংক হাসপাতালে টনসিল অপারেশনের জন্য ভর্তি হন, সেখানে অপারেশন শেষে অবস্থার অবনতি হলে নিয়ে যাওয়া হয় চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে। ভর্তি করানো হয় আইসিইউতে।

টানা ১০ দিনেও অবস্থার উন্নতি না হলে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরে শেষ ভরসা হিসেবে নিয়ে আসা হয় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানেই কয়েকঘণ্টা পর জীবনপ্রদীপ নিভে যায় চবি শিক্ষার্থী মোহাম্মদ তাওহীদুজ্জামানের।

জানা যায়, শুক্রবার সকাল ১০ টায় চকরিয়ায় জানাযা শেষে তাকে দাফন করা হবে। এর আগে বৃহস্পতিবার রাত ১০টায় চট্টগ্রামে বায়তুশ শরফ মাদ্রাসায় তার প্রথম জানাযা অনুষ্ঠিত হয়।

সবসময় হাসিখুশি থাকা তাওহীদ ছিলেন কুরআনের হাফেজ ও একটি মসজিদের খতীব। কিছুদিন পর তার মাস্টার্সের রেজাল্ট বের হওয়ার কথা রয়েছে।

এদিকে, তাওহীদের অকাল মৃত্যুতে বন্ধু-বান্ধব, সহপাঠী, শিক্ষকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P