Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

ফরিদপুর পলিটেকনিকে জেলা ছাত্রলীগের help desk

ফরিদপুর পলিটেকনিক প্রতিনিধি / ৬৭৭ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর, ২০২০

ফরিদপুর পলিটেকনিক প্রতিনিধি:-সাধারন শিক্ষার্থীদের হয়রানি মুক্ত ওনির্বিগ্নে ভর্তি কার্যক্রম এর নিশ্চয়তার জন্য ফরিদপুর জেলা ছাত্রলীগ এর পরিচালনায় এই
help desk গঠন করা হয়। কার্যক্রম অনুসারে আজকেও ফরিদপুর সরকারি পলিটেকনিক্যাল ইনিস্টিউটের ভর্তি হতে আসা সাধারণ শিক্ষার্থীদের জন্য Help Desk এর কার্যক্রম পরিচালনা করা হয়েছে ।

এইসময় help desk কর্মসুচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ ফরিদপুর জেলা শাখার যুগ্ন-সাধারন সম্পাদক ও রাজেন্দ্র কলেজ ছাত্র সংসদ (রুকসু) এর সাবেক জি.এস তামজীদুল রশিদ চৌধুরী (রিয়ান), শহর ছাত্রলীগের সাধারন সম্পাদক  ও শহর ছাএলীগ এর সাংগঠনিক সম্পাদক ইমামুল মিয়া আজম, রুকসুর সাবেক এ.জি.এস অমিত বিশ্বাস, জেলা ছাত্রলীগের সদস্য তাপস মল্লিক এবং পলিটেকনিক্যালের জনপ্রিয় ছাত্রনেতা রাইসুল ইসলাম রাকিব, লাদেন আল হুদা রাতুল,অপূর্ব, মিরাজ,রিফাত,রিমন,হাবিব,সহ আরো অনেকই।
হেল্প ডেক্স নিয়ে ফরিদপুর জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেন:- “পূর্বে শুধুমাত্র ছাত্রলীগের কর্মী হয়েই এত কিছু করেছি। এখন জেলার সভাপতি এবং সম্পাদক বহিস্কারের পরে আপনা আপনিই আমার উপর কিছু দায়িত্ব চলে আসে। আমি পূর্বে কখনোই আমার দায়িত্ব এড়িয়ে চলি নাই। আর এখন তো দায়িত্ব পালনেরই সময়। সামনে ইনশাআল্লাহ আরো অনেক সামাজিক কার্যক্রম হবে আমাদের ভালেবাসার কেন্দ্রীয় কমিটির সম্মানিত সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই এবং সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য ভাইদের নেতৃত্বে। জননেত্রী শেখ হাসিনার একজন মানবতার ভ্যানগার্ড হিসেবে বঙ্গবন্ধুর সোনার বাংলা তৈরীর চেষ্টা অব্যাহত রাখবো”।ফরিদপুর পলিটেকনিক ছাত্রলীগের দায়িত্ব থাকা জেলা ছাত্রলীগের জনপ্রিয় ছাত্রনেতা রাইসুল ইসলাম রাকিব হেল্প ডেক্স নিয়ে বলেন:- “সাধারণ শিক্ষার্থীদের জন্য কিছু করতে পেরে আনন্দিত আমি।পূর্বে আমি সবসময়ই সাধারণ শিক্ষার্থীদের পাশে থেকেছি।শিক্ষার অনুকূল পরিবেশ সৃষ্টির জন্য কাজ করেছি। ইনশাআল্লাহ যতদিন জেলা ছাত্রলীগের থেকে কলেজের দায়িত্ব থাকবে ততদিন সবসময় সাধারণ সকল শিক্ষার্থীদের পাশে থাকবো”।Help desk দেখে ও হেল্প ডেক্স এর সহায়তা পেয়ে খুশি সাধারণ শিক্ষার্থীরা।ফরিদপুর পলিটেকনিক ছাত্রলীগের জনপ্রিয় ছাত্রনেতা লাদেন আল হুদা রাতুল বলেন:-“ফরিদপুর ছাত্রলীগের help desk ভর্তি হতে আসা সকল ছাত্র-ছাত্রীদের কাছে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।।সাথে নতুন জায়গায় ভর্তি হতে এসে যাবতীয় হয়রানি থেকে মুক্তি পেয়েছে। আমাদের সেচ্ছাসেবকরা সবসময় কলেজে রয়েছে, এবং সবাই প্রয়োজনীয় সহায়তা ও তথ্য দিয়ে সাহায্য করছে‌।জেলা ছাত্রলীগের সাথে এমন জনসেবামূলক কর্মকাণ্ড শরীক হয়ে গর্বিত”

Help desk সাধারণ সকলের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে।সবার নির্বিঘ্নে ভর্তি কার্যক্রম নিশ্চায়নের জন্য help desk এর সেচ্ছাসেবক রা সবসময় ই পাশে থাকবে। এবং প্রতিদিন ই হেল্প ডেক্স এর কার্যক্রম পরিচালনা হবে।


আপনার মতামত লিখুন :

One response to “ফরিদপুর পলিটেকনিকে জেলা ছাত্রলীগের help desk”

  1. As Aritro says:

    Love u all❤❤❤❤….May GOD BLESS U ALL❤❤❤❤❤dear brothers take love forever wish u best of luck❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤❤

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P