Logo
শিরেোনাম ::
ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের সহায়তায় হাজীগঞ্জ-শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন সিলিন্ডার বিতরন আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক

রাবিতে ইউজিসির উন্মুক্ত শুনানি বন্ধ এবং পক্ষপাতহীন তদন্ত কমিটির দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি

মো:আলীম আল রাজি, রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা / ২১৮ বার
আপডেট সময় : সোমবার, ২১ সেপ্টেম্বর, ২০২০

রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখাঃ রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক এবং বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে ইউজিসি কর্তৃক রাবি উপাচার্যের উন্মুক্ত শুনানি বন্ধ এবং পক্ষপাতহীন তদন্ত কমিটির মাধ্যমে বিশ্ববিদ্যালয়ে এসে তদন্ত কার্যক্রম পরিচালনার দাবিতে গণস্বাক্ষর কর্মসূচি পালন করাহয়।এ সময় রাবির সাবেক এবং বর্তমান এক শতাধিক শিক্ষার্থী কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

আজ দুপুর‌ বারোটার সময় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় সুভিনীর সপের সামনে এই কর্মসূচি করা হয়। রাবির সাবেক শিক্ষার্থী এবং সাবেক ছাত্রনেতা ফিরোজ বলেন,”আওয়ামী প্রেমি উপাচার্য অধ্যাপক এম আব্দুস সোবহান স্যার কে কিছুটা বিব্রত এবং সম্মানহানি করার উদ্দেশ্যে এই অভিযোগ দায়ের, পক্ষপাতীত্ব তদন্ত কমিটি গঠন এবং শুনানির আয়োজন করা হয়েছে, আমরা এই কার্যক্রম বন্ধের দাবি জানাচ্ছি সেই সঙ্গে মিথ্যা অভিযোগ কারিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি”।

কর্মসূচির সমন্বয়ক মাহাফুজ আলআমিন বলেন,”আজ ২১ সেপ্টেম্বর।১৯৭৩ সালের এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের উদ্যাগে জাতীয় সংসদে পাস হয় রাজশাহী বিশ্ববিদ্যালয় বিল-১৯৭৩,এই জন্য আমরা আজকের এই দিনে বিশ্ববিদ্যালয়ের স্বায়ত্তশাসন বিরোধী কর্মকান্ড বন্ধের দাবিতে গণস্বাক্ষর কর্মসূচির আয়োজন করেছি। রাবির শিক্ষার্থী এবং ছাত্রনেতা তৌহিদ মোর্শেদের তত্ত্বাবধানে এই কার্যক্রম পরিচালিত হবে,গণস্বাক্ষর শেষে আমরা বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার মহোদয়ের কাছে তা হস্তান্তর করব যথাযথ কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেয়ার জন্য।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com