Logo
শিরেোনাম ::
হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন” তানোরে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে ওমর ফারুক চৌধুরী এমপি নৌকার প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী কাজী আবু জাফর

২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থীর জন্যে ব্রাহ্মণবাড়িয়া পলিঃ ইন্সঃ।

আবু বকর,ক্যাম্পাস প্রতিনিধি / ৩৪৯ বার
আপডেট সময় : শুক্রবার, ১৮ সেপ্টেম্বর, ২০২০

ক্যাম্পাস প্রতিনিধি, আবু বকরঃব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউট একটি শিক্ষা বান্ধব প্রতিষ্ঠান।এটির অবস্থান ঢাকা সিলেট হাইওয়ের পশ্চিম পাশে ইসলামপুর নামক গ্রামে। নতুনদের জন্যে এই প্রতিস্টানে আসতে হলে সিলেট বাদে যেখান থেকেই আসেন না কেন ব্রাহ্মণবাড়িয়া বিশ্বরোডে আসতে হবে।তারপরে বাস অথবা সিএনজিতে করে ইসলামপুর নামক গ্রামে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটেরর নাম বললেই আপনাকে নামিয়ে দিবে। যদি সিলেটের দিক হতে আসেন তাহলে মাধপুর এসে লোকাল বাস দিগন্ত অথবা সিএনজি করে ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিউটটে আসতে পারেন।

আমাদের ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিউটটে কোন ছাত্র/ছাত্রীবাস বা হোস্টেল নেই। আসে পাশে মেস ভাড়া করে থাকতে হবে। সেটি ছেলে মেয়ে সবাইকেই।
তবে মনে রাখতে হবে, শিক্ষা প্রতিস্টানের কোন ব্যেক্তি/কর্মচারী কোন ছাত্র ছাত্রীকে মেসে ঠিক করে দিবে না।
ক্যাম্পসের পাশের গ্রাম ইসরামপুরেও মেস পাওয়া যাই, এবং মাধবপুরেও মেস পাওয়া যায়।
কি করম খরচ হবে?
প্রথম মাসে ৭-৮ হাজার।( সব মিলিয়ে)
তার পর থেকে. (আনুমানিক খাওয়া ১৮০০+ বাসাভাড়া ১০০০+ নিজের খরচ ৫০০)=৩৩০০ /৩৫০০/৪০০০ সর্বোচ্চ টাকা লাগতে পরে।
মেয়েদের ব্যাপারে কলেজের মেম অথবা সিনিয়দের সাথে যোগাযোক করবেন।

সর্বপরি জানতেঃ
01304708280


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P