Logo
শিরেোনাম ::
বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন”

জনসমর্থনে সাধারণ সম্পাদক পদ প্রার্থী আবুল কালাম আজাদ

এম. এ আজিজ, সুবর্নচর উপজেলা প্রতিনিধি / ১১৮ বার
আপডেট সময় : বুধবার, ১৬ সেপ্টেম্বর, ২০২০

সুবর্নচর উপজেলা প্রতিনিধি :- দীর্ঘ সময় গড়িয়ে অবশেষে ডাক পড়েছে সুবর্নচর উপজেলা কাউন্সিল। প্রার্থীদের মধ্যে শুরু হয়েগেছে নির্বাচনের আমেজ। প্রার্থীর সংখ্যা ও তুলনামূলক বেশি দেখা যাচ্ছে। জন সমর্থনে যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রার্থী হয়েছেন আবুল কালাম আজাদ।

একাধিক সূত্রে জানা যায়, তিনি তার রাজনৈতিক ক্যারিয়ারে অনেক কঠিন সময় পার করেছেন। ২০০৮ সালে দলের দু:সময়ে জেলখানায় বন্দী থেকে ও দলকে নের্তৃত্ব দিয়েগেছেন। ছিলেন বৃহত্তর নোয়াখালী ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক, সুবর্নচর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক। বর্তমানে ৮ নং মোহাম্মদপুর ইউনিয়ন এর একজন সফল চেয়ারম্যান। জনগণের তথ্য মতে তিনি সকল শ্রেণি পেশার মানুষের উন্নয়ন তথা সার্বিক পরিস্থিতির প্রেক্ষিতে দলের নির্দেশ মোতাবেক কাজ করে যাচ্ছেন।

এ বিষয়ে আবুল কালাম আজাদ এর সৌজন্য সাক্ষাৎকালে তিনি বলেন জননেতা জনাব একরামুল করিম চৌধুরী এমপি ও তরুণ প্রজন্মের আইকন সাবাব চৌধুরীর নির্দেশনায় জনগণের জন্য কাজ করে যাচ্ছেন। তাকে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত করা হলে তিনি জনগনের সেবা করার সুযোগ অনেকাংশে বেড়ে যাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P