Logo
শিরেোনাম ::
বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়”

সিলেট জেলা আওয়ামীলীগীগের পুর্ণাঙ্গ কমিটিতে আলোচনায় এড. মাহফুজ

কোম্পানিগন্জ উপজেলা প্রতিনিধি / ২৮২ বার
আপডেট সময় : রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

সিলেট জেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন নিয়ে বেশ তোড়জোড় চলছে। আর এই পূর্নাঙ্গ কমিটিতে সবচেয়ে গুরুত্বপূর্ন পদ নিয়ে চলছে আলোচনা পর্যালোচনা । দলীয় ফোরামেও চলছে চুলচেরা বিশ্লেষন । এই পদে যে কয়েকজনের নাম শুনা যাচ্ছে তাদের মধ্যে অন্যতম জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক, এডিশনাল পিপি এড. মাহফুজুর রহমান (মাহফুজ)।

আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারন সম্পাদক ও সড়কমন্ত্রী ওবায়দুল কাদের এর নির্দেশনার পর সিলেট আওয়ামীলীগের পূর্নাঙ্গ কমিটি গঠনের তোড়জোড় শুরু হয় । সম্প্রতি কমিটির তালিকা কেন্দ্রে জমা দেওয়ার জন্য কাজ চলছে।

এদিকে এড. মাহফুজ সম্পর্কে বলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মীর আল-মমিন জানান, গুরুত্বপূর্ণ পদে এড. মাহফুজ ভাই যোগ্য দাবিদার। তিনি দলের দুঃসময়ে সামনের সারি থেকে কাজ করেছেন। তিনি ক্লিন ইমেজের নেতা হিসাবে সর্বমহলে পরিচিত।

উল্লেখ্যে, ২০১৯ সালের ৫ ডিসেম্বর নগরীর আলীয়া মাদ্রাসা ময়দানে জেলা ও মহানগর আওয়ামীলীগের সম্মেলনে ঘোষিত কমিটির মহানগর আওয়ামী লীগের সভাপতি হয়েছিলেন বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক হয়েছিলেন মহানগরের সাবেক যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি হয়েছিলেন সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান ও সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক যুগ্ম সম্পাদক নাসির উদ্দিন খাঁন।

সম্মেলনে জেলার সভাপতি প্রার্থী ছিলেন ৭ জন, সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন ৯ জন। অপরদিকে মহানগরে সভাপতি প্রার্থী ছিলেন ৪ জন, সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন ১২ জন। প্রার্থীদের নাম ঘোষণার পর তাদেরকে ২০ মিনিট মধ্যে সমঝোতা করে নিজেদের মধ্যে ঐক্যমতে পৌঁছার সুযোগ দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com