Logo
শিরেোনাম ::
সেশনজট নিরসনে শিক্ষার্থীদের সাথে বশেমুরবিপ্রবি’র ভিসির আলোচনা সভা ডুয়েট-বিসিএসআইআর’র মধ্যে গবেষণা চুক্তি স্বাক্ষরিত ভেটেরিনারিয়ানদের নিয়ে কটুক্তি করার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত প্রবাসী ছোট ভাই কে না পেয়ে বড় ভাই কে মারধর ও হত্যার হুমকি তানোরে লক্ষিত সুফলভোগী মানুষের মাঝে ৫৮ টি বকনা গরু বিতরণ কোছাক কতৃক সাহিত্য প্রকাশনা “স্বপ্ন” ম্যাগাজিনের মোড়ক উন্মোচন উদ্বোধন করেন এড. মাহফুজুর রহমান ডুয়েট সিএসই বিভাগের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রামগঞ্জ উপজেলার ৪ নং ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির মৃত্যু প্রবাসীর স্ত্রীকে ইলেকট্রনিক্স ব্যবসায়ীর প্রাননাশের হুমকি কাটাখালী পৌর মেয়র আব্বাসের বঙ্গবন্ধু কে নিয়ে কটুক্তির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

পূর্ব চলুন্ডা হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটির উদ্যোগে ফ্রি চিকিৎসা সেবা পেল ২৭০ জন

গাজী মামুন, লালমাই উপজেলা প্রতিনিধি / ৩২৬ বার
আপডেট সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

লালমাই উপজেলা প্রতিনিধিঃ আজ ১১ ই সেপ্টেম্বর, ২০২০ রোজ শুক্রবার পূর্ব চলুন্ডা হিউম্যান ডেভেলপমেন্ট সোসাইটি কর্তৃক ফ্রি মেডিকেল ক্যাম্প কর্মসূচির আয়োজন করা হয়। উক্ত সেবামূলক কর্মসূচির উদ্বোধন করেন জনাব নজরুল ইসলাম উপজেলা নির্বাহী অফিসার লালমাই, কুমিল্লা।


এসময় উপস্থিত ছিলেন ইন্জিনিয়ার জনাব মোস্তফা কামাল, পরিচালক ভারটেক্স এমটিভিডি। জনাব আবদুর রহিম সাহেব চেয়ারম্যান ভুলইন উত্তর ইউনিয়ন, লালমাই৷ এছাড়াও স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে সকাল ৯ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত বিশেষজ্ঞ ডাক্তারগণ চিকিৎসা সেবা প্রদান করেন। জুমার নামাজের আগ পর্যন্ত ২৭০ জন রোগী চিকিৎসা সেবা নিয়েছেন।

উল্লেখ্য – চলতি বছরের ১ লা আগষ্ট, ২০২০ ইং হইতে রাকিবুল হাসান রুমি ও মহি উদ্দিন মহির হাত ধরেই সামাজিক ও অরাজনৈতিক এই সেবামূলক সংগঠনটি যাত্রা শুরু করে।

সামাজিক এই সংগঠনটির উদ্দেশ্য হলো সমাজের অবহেলিত মানুষ ও সমাজের অসংগতি নিয়ে কাজ করা। একটি অঞ্চলের শিক্ষা, স্বাস্থ্য, স্যানিটেশন নিয়ে অধিক সচেতনতা তৈরি করা। এলাকার মানুষের দুঃখ- দুর্দশা, সুবিধা-অসুবিধা সরকারের সামনে তুলে ধরা ও সহযোগী করা, এলাকার ছাত্রসমাজকে শিক্ষায় উদ্বুদ্ধ করতে শিক্ষাবৃত্তির ব্যবস্থা করা, গরীব ও মেধাবী শিক্ষার্থীদের সঠিক রাস্তায় কাজে লাগানো, মাদকমুক্ত সমাজ গঠনে জনসচেতনতা তৈরী করা ইত্যাদি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P