Logo
শিরেোনাম ::
আই.ই.বি ও ম্যাক্স গ্রুপের যৌথ উদ্যোগে চাঁদপুরে ৬০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান চট্টগ্রামে অক্সিজেন ও এম্বুলেন্স সেবা দিয়ে করোনা রোগীর পাশে ছাত্রলীগ ডুয়েটের প্রো-ভিসি পদে নিয়োগ পেলেন অধ্যাপক ড. মোঃ আব্দুর রশিদ চট্টগ্রামে করোনা রোগীর পাশে ছাত্রলীগ উপজেলা চেয়ারম্যানের আয়োজনে সজীব ওয়াজেদ জয়ের ৫১তম জন্মদিন পালন গোদাগাড়ী উপজেলা পরিষদের মাসিক সাধারণ সভা অনুষ্ঠিত রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সবুজের নেতৃত্বে অভিনব প্রতারক গ্রেফতার রাজশাহীর তানোরে আমন ধানের চারা রোপনে ব্যাস্ত চাষীরা রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা

ময়মনসিংহ কেওয়াটখালী পাওয়ার স্টেশনে ভয়াবহ আগুন

দাঈক আলী, ময়মনসিংহ প্রতিনিধি / ৮৯০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০

ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহ শহরের কেওয়াটখালী পাউয়ার স্টেশনে ভয়াবহ অগ্নিকান্ড ঘটে। আজ দুপুর ১.৩০ মিনিটের দিকে বিদ্যুতের ট্রান্সফর্মা থেকে এই আগুনের সূত্রপাত হয় বলে জানান ময়মনসিংহ বিদ্যুৎ বিতরণ বিভাগের নির্বাহী পরিচালক ইন্দ্রজিত দেবনাথ।

তিনি জানান, দুপুরের দিকে বিদ্যুতের ট্রান্সফর্মার থেকে আগুনের সূত্রপাত দেখেই ফায়ার সার্ভিসকে খবর দেন। খবর পাওয়ার সাথে সাথে ফায়ার সার্ভিসের ৬টি ইউনিট ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে।

অগ্নিকাণ্ড ঘটার পর থেকেই ময়মনসিংহ জেলাজুড়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রয়েছে। পরিস্থিতি স্বাভাবিক হতে বেশ সময় লাগবে। এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসা পর্যন্ত অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমানও জানা যাচ্ছে না। এবং ময়ময়সিংহ জেলায় বিদ্যুৎ সরবরাহ হতে বেশ সময় লাগবে বলে জানা যায়। তবে নিশ্চিত বলা যাচ্ছে না কেমন সময় লাগবে। পরিস্থিতি স্বাভাবিক হলে সংশ্লিষ্ট কতৃপক্ষ তা জানিয়ে দিবে।

এ অগ্নিকাণ্ডের এখন পর্যন্ত কেউ আহত হয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com