Logo
শিরেোনাম ::
প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়” ডুয়েট উপাচার্যের সাথে ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর প্রতিনিধিবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ‘করিমগঞ্জ প্রতিবন্ধী স্কুল’ এর পক্ষ থেকে ডুয়েট উপাচার্যকে মাস্ক উপহার কুমিল্লা চৌদ্দগ্রামে আন্তঃজেলা গ্রিলকাটা চক্রের ৬ সদস্য গ্রেফতার । মুক্তিযোদ্ধাদের লাঞ্ছিতকারীরা আওয়ামী লীগে অনুপ্রবেশকারী-বীর মুক্তিযোদ্ধা সামশুদ্দীন আহমদ পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করেছে ড্যাফোডিল বিশ্ববিদ্যালয় ভলেন্টিয়ার সার্ভিস ক্লাব ক্লাস-পরীক্ষার দাবিতে সিলেট টেকনিক্যাল স্কুল ও কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন। বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ছাত্রলীগ নেতা রনি হকের জন্মদিন পালিত

প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন ইউ,পি সদস্য শরফ উদ্দীন

জুড়ী(মৌলভীবাজার) প্রতিনিধি / ৮৯৪ বার
আপডেট সময় : রবিবার, ৩০ আগস্ট, ২০২০

জুড়ী(মৌলভীবাজার) প্রতিনিধিঃ উষারবাণী নামক অনলাইন নিউজ পোর্টালে “জুড়ী বরইতলীতে সন্ত্রাসী ভাইয়ের নির্যাতনে আপন ভাই-বোন বাড়ী ছেড়ে পথে পথে ঘুরছে” প্রকাশিত সংবাদগুলোর প্রতিবাদ জানিয়েছেন মৌলভীবাজার জেলা’র জুড়ী উপজেলার সাগরনাল ইউ,পি’র জনপ্রিয় ইউ,পি সদস্য শরফ উদ্দীন।

বিশিষ্ট সমাজ সেবক ও ইউনিয়ন পরিষদের টানা দু’বারের নির্বাচিত ইউ,পি সদস্য শরফ উদ্দীন প্রতিবাদ লিপিতে জানান, প্রকাশিত সংবাদগুলো ভিত্তিহীন, মিথ্যা, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। আমাকে ব্যক্তিগতভাবে হেয় প্রতিপন্ন করতে একটি পক্ষ প্রতিবেদককে এই সংবাদ পরিবেশনে প্রভাবিত করেছেন।

তিনি বলেন, তিনি ছাত্র জীবনে থেকে সক্রিয়ভাবে এলাকার মানুষের সেবায় নিয়োজিত আছেন।সমাজ সেবা করা তার নেশা।এলাকার মানুষ তাকে অনেকটা বাধ্য করে পর পর দু’বার ব্যাপক ভোটের ব্যবধানে নির্বাচিত করেছেন।পরিবারের অন্য সদস্যরা লন্ডনে বসবাস করছেন।তিনি নিজেও লন্ডনে যাওয়ার জন্য বার বার পরিবারের সদস্যরা অনুরোধ করলেও এলাকার মানুষের ভালোবাসার টানে বিলাসীতা জীবনের সুযোগ ছেড়ে স্বদেশে নিজ এলাকার মানুষের পাশে রয়েছেন।

স্থানীয় গনমাধ্যমকর্মী জাকির মনির জানান, প্রকাশিত সংবাদেরর ঘটনার বিবরণ সম্পন্ন মিথ্যে।তিনি আরোও জানান, উক্ত বিষয়ে স্থানীয় ইউ,পি সদস্য শরফ উদ্দীন সহ এলাকার গন্যমান্যব্যক্তিদের উপস্থিতে একটি শালিষ বৈটকে অনুষ্ঠিত হয় অভিযোগকারীদের পিতা-মাতা ও তার বড় ভাইয়ের মধ্যকার বিরুধ মিমাংশার জন্য।উক্ত বৈটকে তিনি নিজেও উপস্থিত ছিলেন।অত্যান্ত সুন্দর ভাবে ইউ,পি সদস্য শরফ উদ্দীন বিষয়টি মিমাংশা করে দেন।এতে তাদের মধ্যে থাকা দীর্ঘ-দিনের পারিবারিক বিরুধ নিস্পতি হয়।পিতা-মাতা’র বিরুধ নিস্পতি হওয়ার বিপক্ষে ছিলেন অভিযোগকারী।অভিযোগকারী তার আপন-পিতা মাতাকে বিভিন্ন সময় মারধর করেছে।কথিত নামধারী এক হলুদ সাংবাদিক সাজানো সংবাদ পরিবেশণ ও মিথ্যে মামলা করিয়েছেন বলে জেনেছি।উক্ত মিথ্যে বানোয়াট মামলায় আমাকে সাক্ষী রাখা হয়েছে, অতচ আমি কিছুই জানিনা।

প্রকাশিত সংবাদে আমার এবং আমার এলাকার ও ইউনিয়ন পরিষদের ভাবমূর্তি চরমভাবে ক্ষুন্ন হয়েছে।

আমি এসব সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে আগামীতে মানহানিকর এমন তথ্য পরিবেশ থেকে সংবাদকর্মীদের বিরত থাকার অনুরোধ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com