Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

সুবিধা বঞ্চিত মানুষের মধ্যে ইফতার বিতরণ করলো হবিগঞ্জের ‘দশে করি’ নামে একটি সামাজিক সংগঠন

নিজস্ব প্রতিবেদক / ৩২৯ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

আজিজুর রহমান চৌধুরী :

করোনা ভাইরাস সচেতনতা বৃদ্ধি সেচ্ছাসেবী সংগঠন “দশে করি” এর পক্ষ থেকে শায়েস্তাগঞ্জ উপজেলার ৭নং নূরপুর ইউনিয়নের সুতাং এ ২০০ জন হতো দরিদ্র রোজাদারের মধ্যে বৃহস্পতিবারে ইফতারি বিতরণ করা হয়। পূর্বে এ সংগঠনটি করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষে বিভিন্ন কর্মসূচির মধ্যে মাইকিং, লিপলেট বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার বিতরন, জীবানু নাশক স্প্রে, বাজারে বিভিন্ন গুরত্বপূর্ণ স্থানে প্লেকার্ড স্থাপন সহ সমাজ সেবামূলক কাজ করেছিলো।

“দশে করি ” এর একজন সেচ্ছাসেবী কামরুল ইসলাম ইঞ্জিনিয়ার্স নিউজ ২৪.কম কে বলেন করোনা ভাইরাস সচেতনতা বৃদ্ধির জন্য আমরা বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছি। ইতিমধ্যে অনেক কাজই আমরা সেচ্ছাসেবীরা সম্পূর্ন করেছি। আজকে ২০০ জন হতদরিদ্র রোজাদারের মধ্যে ইফতারি বিতরণ করেছি। আমরা প্রতি বছর রমজান মাসে ইফতারি পার্টির আয়োজন করে থাকি এর ই ধারাবাহিকতায় এবছর আমরা ইফতারি আয়োজনটি একটু ভিন্নভাবে করেছি। কেননা সমাজিক দূরত্ব ও চলমান সংকট মাথায় রেখে আমরা এবার ইফতারি বিতরণের আয়োজন করেছি। তিনি আরও বলেন রমজান মাসে যারা বড় বড় ইফতার পার্টি দিতেন তারা এ সংকটে পার্টি না দিয়ে হতদরিদ্রের মাঝে ইফতারি সামগ্রী বা ইফতারি বিতরণ করলে অন্ততপক্ষে কিছু মানুষ ভালোভাবে ইফতারি করতে পারতো। সুন্দর ভাবে ইফতারি বিতরণ করার জন্য তিনি সকল সেচ্ছাসেবী এবং যারা সাহায্য ও সহযোগিতা করেছেন সবাই কে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।বিশেষ করে স্পৃহা গ্রুপকে তাদের সাথে থাকার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com