Logo
শিরেোনাম ::
সিমোশএমসিতে ইন্টার্ন ডক্টরস রিসেপশন সম্পন্ন বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচন-২০২২ তানোরে চোলাই মদ ও পলাতক আসামি গ্রেফতার হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে

রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয় বিবিএ ভবনের সামনে ভদ্রা এলাকায় ড্রেনে ভাসছে টাকা

মোঃমিজানুর রহমান শাওন, বরেন্দ্র বিশ্ববিদ্যালয় প্রতিনিধি / ২৮০ বার
আপডেট সময় : রবিবার, ২৩ আগস্ট, ২০২০

বরেন্দ্র বিশ্ববিদ্যালয় প্রতিনিধিঃ রাজশাহী ভদ্রা এলাকায় বরেন্দ্র বিশ্ববিদ্যালয় বিবিএ ভবনের সামনের গতকাল ড্রেনে ভাসছে টাকা। এই খবর শুনে ড্রেনের পাশে ভিড় করছে উৎসুক জনতা। অনেকে ঝাপ দিচ্ছে ড্রেনের কাদা-পানিতে টাকা খুজঁতে।


অনেক কে দেখা গিয়েছে কিছু পরিমাণ করে টাকা পেয়েছে। তবে এ টাকা কোথায় থেকে এসেছে সেটা এখন ও জানা যায় নি। তবে এই টাকা কোথায় থেকে আসলো সে অনুসন্ধান চলছে।
সেখানে ১০০০, ৫০০, ১০০,২০,১০ এবং ৫ টাকার নোটও বিদ্যমান ছিল। টাকা ভাসতে দেখেছেন প্রথমে একজন রিকশাওয়ালা, পরে অনেকেই নেমে পড়েন ড্রেনে টাকা খুজতে। এবং আজকেও এই টাকা অনেকই খুজছে ড্রেনের বিভিন্ন স্থানে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P