Logo
শিরেোনাম ::
রাজশাহীতে নির্মাণ করা হচ্ছে শেখ রাসেল শিশুপার্ক কঠোর লকডাউন অমান্য করে অবৈধ মেলা- ১ লাখ টাকা জরিমানা লালমাইয়ে ভুল চিকিৎসায় নারীর গর্ভপাত বঙ্গবন্ধু সাফারি পার্ক হচ্ছে মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় সংসদ সদস্য জনাব শাহে আলম এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের দোয়া মাহফিল স্বাস্থ্যবিধি মেনে “প্রবাসী সমাজ কল্যাণ তহবিল” এর ঈদ সামগ্রী বিতরণ জৈন্তাপুর, গোয়াইনঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলা বাসীকে ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানান এড. মাহফুজুর রহমান মোঃ নাসির উদ্দিনের পক্ষ থেকে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের কাছে ৭০০০ মাক্স উপহার গোমস্তাপুরে জিনিয়াস ওয়েলফেয়ার এ্যাসোসিয়েশন এর আয়োজনে করোনা টিকা রেজিস্ট্রেশনের ফ্রি ক্যাম্পেইন রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ শাখার মাস্ক বিতরণ কর্মসূচী

রাজশাহী বিভাগে আক্রান্তের পরিমান বাড়ছে

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী জেলা প্রতিনিধি। / ৬২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

রাজশাহী জেলা প্রতিনিধিঃ রাজশাহীসহ বিভাগীয় পর্যায়ে করোনা রোগীর সংখ্যা বাড়ছে। এ বিভাগে এখন পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ২৬৯ জন। এরমধ্যে রাজশাহীতে ৩জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। তিনদিন পর রাজশাহীতে আবারো তিনজন করোনা রোগী শনাক্ত হলো।

তবে নগরীতে এখন পর্যন্ত কোনো করোনা ভাইরাসে কেউ আক্রান্ত হয়েছে এমন খবর পাওয়া যায়নি। নতুন আক্রান্তদের মধ্যে বাগমারায় ২জন ও মোহনপুরে ১জন। বাগমারায় আক্রান্তরা স্বামী-স্ত্রী। তারা স্বামী-স্ত্রী ঢাকা ফেরত ও মোহনপুরের ব্যক্তিও ঢাকা ফেরত। এ নিয়ে রাজশাহীতে ২০জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো।

বৃহস্পতিবার রাজশাহী বিভাগে করোনা চিত্র প্রকাশ করেছেন স্বাস্থ্য পরিচালক ডা. গপেন্দ্র নাথ আচার্য্য। এ চিত্রে দেখা যায়, গত এক সপ্তাহে রাজশাহী বিভাগী করোনা আক্রান্ত রোগীর সংখ্যা তুলনা মুলক বেড়ে চলেছে।

গত ২৪ঘন্টায় নওগাঁ জেলায় আক্রান্তের সংখ্যা ৭০ জন। তবে একদিনে ৪ জন আক্রান্ত বেড়ে নওগাঁ জেলাকে ছাড়িয়ে গেছে জয়পুরহাট। এ জেলায় বর্তমানে আক্রান্ত রোগির সংখ্যা ৭৪ জন।

এদিকে, আক্রান্তের দিক থেকে তৃতীয় অবস্থানে রয়েছে বগুড়া। এ জেলায় এখন পর্যন্ত আক্রান্ত শনাক্ত হয়েছে ৫৭ জন। এছাড়াও রাজশাহীতে ১৭, চাঁপাইনবাবগঞ্জ ১৬, নাটোরে ১৩ জন, পাবনায় ১৬ জন এবং সিরাজগঞ্জে ৬ জনের করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com