Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

জাপান শাখা ছাত্রলীগের শোক দিবস পালন

আশিক, জাপান প্রতিনিধি / ১৪৪ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

জাপান প্রতিনিধিঃ- হাজার বছরের শ্রেষ্ঠ বাঙলী ,স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে জাপান শাখা ছাত্রলীগ।

রবিবার বিকেলে ( ১৬আগস্ট ) হিগাসিজুজু টাইগার রেস্টুরেন্টে শোক সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে জাপান শাখা ছাত্রলীগ।

বাংলাদেশ ছাত্রলীগ জাপান শাখা কর্তৃক আয়োজিত শোকসভায় সভাপতিত্ব করেন জাপান ছাত্রলীগের সহ-সভাপতি ও গোম্মাকেন অঞ্চলের সভাপতি বশির আহমেদ ।
সঞ্চালনা করেন জাপান শাখা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক রুহুল আমিন মামুন ।

শোকসভা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এম,ডি মাছুম আহমেদ , আহসান গাজী,রাহ সোহেল ,ইব্রাহিম খলিল,মেহিদী হাসান, খান মো:ইকবাল ।
হাফিজ শিকদার সহ জাপান শাখা ছাত্রলীগের নেতৃবিন্দ ।

বঙ্গবন্ধুর আদর্শ, সংগ্রামি জীবন ,১৯৭৫ সালের ১৫ আগষ্টের বিভীষিকাময় দিনের কথা স্মরণ করে বক্তব্য রাখেন রিদয় ফকির ,তরিকুল ইসলাম তারেক ,বশির আহমেদ।

সবশেষে ,সমাপনি বক্তব্য রাখেন জাপান ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক রুহুল আমিন মামুন এই সময় তিনি ১৫ আগষ্টে সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন ।

এবং সম্প্রতি জাপান শাখা ছাত্রলীগের নাম করে চাঁদাবাজির ব্যপারে কঠোর হুশিয়ারি দিয়ে বলেন ছাত্রলীগ কারোর পৈত্রিক সম্পত্তি নয় যে যা খুশি করে যাবে।

তিনি আরো বলেন,এইসব ঘটনা সুষ্ঠু তদন্ত করে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদ সংগঠন এর গঠনতন্ত্র মোতাবেক সাংগঠনিক ব্যবস্থা নিবে।

তারপর দোয়ামোনাজাত শেষে উপস্থিত সবার মাঝে তবারক বিতরণের মাধ্যমে শোকসভার সামাপ্তি ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P