Logo
শিরেোনাম ::
ঢাকা বিভাগের শ্রেষ্ঠ রোভাররের অ্যাওয়ার্ড পেলেন বশেমুরবিপ্রবি শিক্ষার্থী হৃদয় শ্রীমঙ্গলে পৌর নির্বাচনে নৌকার মাঝি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক শহীদ শেখ রাসেলের জন্মদিনে রাজশাহী জেলা ছাত্রলীগের আলোচনা সভা ও দোয়া গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয়

রাজশাহীতে গণপূর্ত অফিসে ঠিকাদারের হামলা,প্রকৌশলীকে মারপিট,আটক দুই

নিজস্ব প্রতিবেদক / ৭৩৯ বার
আপডেট সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০

ডেস্ক রিপোর্টঃ  রাজশাহীতে গণপূর্ত অফিসে ঠিকাদারের লোকজন হামলা চালিয়েছে। এ সময় এক প্রকৌশলীকে মারপিট করা হয়েছে। সোমবার বেলা ১২টার দিকে এ ঘটনা ঘটে। পরে পুলিশ উপস্থিত হয়ে দুজনকে আটক করেছে।

মারপিটের শিকার হলেন উপসহকারী প্রকৌশলী দেলোয়ার হোসেন। আহত উপ-প্রকৌশলী দেলোয়ার হোসেন জানান পুঠিয়ায় ভূমি উন্নয়ন অফিসের কাজ চলছে গণপূর্ত অধিদপ্তরের আওতায়। এই কাজটি পান নগরের লিটন এন্টারপ্রাইজ নামের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। তবে কাজটি করতে গিয়ে লিটন নানা অনিয়মের আশ্রয় নেন। পাশাপাশি নিম্নমানের মালামাল সরবরাহ করেন।
আটক লিটন ও তার সহযোগী

এ কারণে নিম্নমানের মালামালগুলো তাকে সরিয়ে নিতে নিতে বলা হয়। এতে ক্ষিপ্ত হয়ে লিটন এবং তার সহযোগীকে নিয়ে আজ বেলা বারোটার দিকে উপ-সহকারী প্রকৌশলী দেলোয়ার হোসেনের অফিসে গিয়ে তাঁর উপর চড়াও হোন এবং মারধর করেন। এ সময় অফিসের বিভিন্ন জিনিসপত্র তছনছ করে লিটন ও তার সহযোগী। পরে পুলিশ গিয়ে তাদের আটক করে।

নগরীর রাজপাড়া থানার ওসি শাহাদৎ হোসেন জানান উপসহকারী প্রকৌশলী মারধরের ঘটনায় দুজনকে গ্রেপ্তার করা হয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P