Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

জাতীয় শোক দিবস উপলক্ষে ছাত্রলীগ নেতা বাবুর উদ্যোগে আলোচনা সভায় ও দোয়ার মাহফিল

মোঃ আরমান হোসেন আকাশ, দাউদকান্দি উপজেলা প্রতিনিধি / ২৭৬ বার
আপডেট সময় : শনিবার, ১৫ আগস্ট, ২০২০

দাউদকান্দি উপজেলা প্রতিনিধি: ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হাসানপুর শহীদ নজরুল সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ সম্পাদক, দাউদকান্দি উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জনাব, রবিউল সরকার বাবু ১৫ আগষ্ট শনিবার ১০.৩০ টায় অনুষ্ঠিত ‘বঙ্গবন্ধু’র জীবন ও কীর্তি’ এবং ‘শোকাবহ ১৫ আগস্ট’ শীর্ষক আলোচনা সভায়।

তাঁর ভাষণের শুরুতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, রাজনীতির মহাকবি, স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ’৭৫ এর ১৫ আগস্ট হায়েনাদের হাতে নির্মমভাবে শহীদ বঙ্গবন্ধু পরিবারের সদস্যদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন। তিনি বলেন, ১৫ আগস্টের ক্ষত চিহ্ন বাঙালি জাতিকে বয়ে বেড়াতে হবে যুগ যুগ ধরে। এ মহাপুরুষ মা-মাটি ও মানুষকে ভালোবাসতেন বলেই বাঙালি জাতির জন্য নিজের জীবন উৎসর্গ করেছিলেন। মৃত্যুঞ্জয়ী এ মহাপুরুষকে স্বপরিবারে হত্যা করে হায়নার দল চেয়েছিল বাঙালি জাতিকে বিশ্ব মানচিত্র থেকে নিশ্চিহ্ন করতে; কিন্তু তাতে তারা সফল হয়নি। পক্ষান্তরে হায়নার দল আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুযোগ্য গতিশীল নেতৃত্বে বাংলাদেশ অদম্য গতিতে এগিয়ে চলেছে। অন্ধকারের কোন অপশক্তি এ গতি রোধ করতে পারবে না।


অনুষ্ঠান শুরু করা হয় পবিত্র কোরআন থেকে তেলওয়াত এবং বিশেষ মুনাজাতের মাধ্যমে ।এবং অনুষ্ঠানে দাঁড়িয়ে একমিনিট নীরবতা পালন করা হয়।

উক্ত শোক সভা ও দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি জনাব, এডভোকেট নীল মিয়া।
দাউদকান্দি পৌরসভার মেয়র জনাব, নাইম ইউছুফ সেইন, দাউদকান্দি উপজেলার শ্রমিকলীগের সভাপতি জনাব, রকিব উদ্দিন,সাতানন্দি গ্রীন সিএনজি স্টেন্ডের সভাপতি সালাম খন্দকার সহ দাউদকান্দি উপজেলার আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com