Logo
শিরেোনাম ::
বাবা দিবসে বীর মুক্তিযোদ্ধা বাবার কাছে কন্যার খোলা চিঠি শাহজাদপুরে কোটি টাকায় ২ কিলো রাস্তায় মাটি ভরাট -১৫ হাজার মানুষের চলাচলে চরম দূর্ভোগ করোনা রোগীদের অক্সিজেন সিলিন্ডার দিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ডাঃসবুজ মানবাধিকার ফাউন্ডেশন ট্রাস্ট অব বাংলাদেশ সিলেট বিভাগীয় কমিটি গঠ কুমিল্লা চৌদ্দগ্রামে ভেজাল বিটুমিন তৈরি কারখানায় অভিযান মালিক সহ ২জনকে কারাদন্ড এ্যাডভোকেট এ এম মোয়াজ্জেম হোসেন’র মৃত্যু বার্ষিকীতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের শ্রদ্ধা নিবেদন পটিয়া জিরি ইউনিয়নে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের পাশে কেন্দ্রীয় নেতা বদিউল আলম প্লাস্টিক বর্জ্য সামুদ্রিক ও জলজ জীবনের সবচেয়ে বড় হুমকি কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার কাশিনগর বাজারে নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা উদ্বোধন কবিতাঃ “একটি স্বচ্ছ হৃদয়”

কুমিল্লা জুড়ে তোলপাড়! কুমিল্লায় এ যেনো ২য় সাহেদের আগমন

মেহেদী হাসান নিরব, কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধি / ১৫২ বার
আপডেট সময় : বৃহস্পতিবার, ১৩ আগস্ট, ২০২০

কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলা প্রতিনিধিঃ- কখনো পরিচয় দেন মাননীয় প্রধানমন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব, আবার কখনো উপসচিব, প্রধানমন্ত্রীর কার্যালয়। আবার নিজেকে দাবি করেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক। বর্তমানে আওয়ামীলীগের সদস্য। নাম বলে থাকেন শেখ আকাশ আহমেদ শরীফ, বাড়ি গোপালগঞ্জ। পরিধান করেন মুজিব কোট এবং নৌকার ব্যাজ। এমন পরিচয় ব্যবহার করেই সম্পর্ক গড়ে তুলেন মানুষের সাথে। শরীফ উদ্দিন নামে এমন এক প্রতারককে আটক করেছে কুমিল্লা জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার বিকালে নগরীর বিসিক শিল্পনগরী এলাকায় ইটিল্যাব (ইউনানী) ফ্যাক্টরী থেকে তাকে আটক করা হয়। সন্ধ্যায় জেলা পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলনকক্ষে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।সংবাদ সম্মেলনে জানানো হয়, নেত্রকোনা জেলার ওয়াজেদ আলীর ছেলে প্রতারক শরীফ উদ্দিন। এইচএসসি ভোকেশনাল পর্যন্ত লেখাপড়া করে। ভিন্ন পরিচয়ে তার দুটি ফেসবুক আইডি রয়েছে। তার এসব আইডিতে মহামান্য রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে নিজের ছবি ইডিটিং এর মাধ্যমে প্রদর্শন করে মানুষকে বিভ্রান্ত করে আসছিল।এরই মাঝে ফেসবুকে প্রধানমন্ত্রীর রাজনৈতিক সচিব পরিচয়ে প্রতারক শরীফের সখ্যতা গড়ে ওঠে কুমিল্লা নগরীর বাসিন্দা ডা. বদরুল ইসলাম ও তাঁর স্ত্রী হাবিবা ইসলাম খানের। ভ্রমণের অংশ হিসেবে বুধবার দুপুরে ওই চিকিৎসকের বাসায় একটি নোয়াযোগে তাঁর সঙ্গীয় ৪ জনসহ স্থানীয় কিছু ছেলেদের মোটর সাইকেল বহর নিয়ে সে হাজির হয় এবং তাদের ফ্যাক্টরী পরিদর্শন করেন।এদিকে ফেসবুক আইডির লিংক ধরে কুমিল্লা জেলা পুলিশের সাইবার ইউনিট পর্যবেক্ষন করে বিকাল ৩টার দিকে তাকে আটক করে। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল আহসান, শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী ও তানভীর সালেহীন ইমন সহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা বৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com