Logo
শিরেোনাম ::
ভেটেরিনারিয়ানদের নিয়ে কটুক্তি করার প্রতিবাদে পবিপ্রবিতে মানববন্ধন অনুষ্ঠিত প্রবাসী ছোট ভাই কে না পেয়ে বড় ভাই কে মারধর ও হত্যার হুমকি তানোরে লক্ষিত সুফলভোগী মানুষের মাঝে ৫৮ টি বকনা গরু বিতরণ কোছাক কতৃক সাহিত্য প্রকাশনা “স্বপ্ন” ম্যাগাজিনের মোড়ক উন্মোচন উদ্বোধন করেন এড. মাহফুজুর রহমান ডুয়েট সিএসই বিভাগের নবীন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন প্রোগ্রাম অনুষ্ঠিত রামগঞ্জ উপজেলার ৪ নং ইছাপুর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতির মৃত্যু প্রবাসীর স্ত্রীকে ইলেকট্রনিক্স ব্যবসায়ীর প্রাননাশের হুমকি কাটাখালী পৌর মেয়র আব্বাসের বঙ্গবন্ধু কে নিয়ে কটুক্তির বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ বঙ্গবন্ধুকে কটুক্তির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে আব্বাস আলীকে গ্রেপ্তারের দাবি রাসিক কাউন্সিলরবৃন্দের ডুয়েটে শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানের উদ্বোধন

মুজিব শতবর্ষে ফরিদপুর জেলা ছাত্রলীগের ২য় দিনের বৃক্ষ রোপন কর্মসূচী

ইসতিয়াক,ফরিদপুর পলিটেকনিক ইন্সটিটিউট প্রতিনিধি / ২২০ বার
আপডেট সময় : মঙ্গলবার, ১১ আগস্ট, ২০২০

ফরিদপুর পলিটেকনিক প্রতিনিধিঃ ফরিদপুর জেলা ছাত্রলীগের আয়োজনে রাজেন্দ্র কলেজ চত্ত্বরে বিভিন্ন প্রজাতির ১০০ এর অধিক বনজ, ফলজ ও ঔষধি গাছের চারা রোপন করা হয়। আজ দ্বিতীয় দিন, বৃক্ষরোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সমাজসেবা সম্পাদক শেখ স্বাধীন মোহাম্মদ শাহেদ।

আরো উপস্থিত ছিলেন তামজীদুল রশিদ চৌধুরী (রিয়ান), যুগ্ন-সাধারন সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ, ফরিদপুর জেলা শাখা এবং সাবেক সাধারণ সম্পাদক (G.S), রাজেন্দ্র কলেজ ছাত্র সংসদ (রুকসু)।
সোহানুর রহমান সোহান, মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক, ফরিদপুর জেলা ছাত্রলীগ। তাপস মল্লিক, সদস্য, ফরিদপুর জেলা ছাত্রলীগ সাবেক ছাত্রমিলনায়তন সম্পাদক (রুকসু), তানভীর আহম্মেদ তমাল। আবু হানিফ নীরব, সভাপতি,চরমাধবদিয়া ইউনিয়ন ছাত্রলীগ।
তবে শোকাবহ আগস্ট উপলক্ষে ছিলো না কোন ধরনের আনুষ্ঠানিকতা।

এই ব্যাপারে ইঞ্জিনিয়ার্স নিউজ ২৪ এর প্রতিনিধি, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যকরী সংসদ এর সমাজসেবা সম্পাদক “শেখ স্বাধীন” এর কাছে আজকের এই বৃক্ষরোপন কর্মসূচি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন
“মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ ছাত্রলীগ সারা দেশের প্রতিটি ইউনিট এর সকল নেতা কর্মীকে নির্দেশ দিয়েছেন প্রত্যেকে অন্তত একটি করে বনজি,ফলজি ও ঔষধি মোট তিনটি করে গাছ লাগানোর জন্য।
তারই ধারাবাহিকতায় “মুজিববর্ষের আহবান ৩টি করে গাছ লাগান” এই স্লোগান কে বাস্তবায়নের জন্য বাংলাদেশ ছাত্রলীগ,ফরিদপুর জেলা ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচির আয়োজন করেছে,আজ দ্বিতীয় দিন ছিলো,প্রথম দিন আসতে পারিনি কারন আমি ওইদিন বাংলাদেশ ছাত্রলীগ সমাজসেবা সেল এর পক্ষ থেকে ফরিদপুর জেলার বানভাসি কিছু পরিবারের সাথে ভালোবাসা বিনিময় করতে গিয়েছিলাম,আজ উপস্থিত হতে পেরে ভালো লাগছে।আমি ফরিদপুর জেলা ছাত্রলীগকে ধন্যবাদ জানাই এবং সেই সাথে জেলা ছাত্রলীগের প্রতিটি নেতা কর্মীকে মুজিব আদর্শে উজ্জীবীত হয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করার আহবান জানাই”।
এছাড়াও জেলা ছাত্রলীগের যুগ্নসাধারন সম্পাদক তামজিদুল রশিদ চৌধুরী রিয়ান বলেছেন:- এই শোকাবহ আগস্ট কে শক্তিতে পরিনত করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে ফরিদপুর জেলা ছাত্রলীগ কাজ করে যাবে সব সময়। এবং ফরিদপুর জেলা ছাত্রলীগের এই বৃক্ষরোপণ কর্মসূচি পুরো বছর ব্যাপি চলবে। আমাদের সকলের প্রচেষ্টায় ফরিদপুর জেলা ছাত্রলীগ একটি মডেল ছাত্রলীগ হিসেবে পরিচিতি পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P