Logo
শিরেোনাম ::
হাজীগঞ্জ শাহরাস্তিতে ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইনের শীতবস্ত্র বিতরন বটবৃক্ষের উদ্যোগে শীতবস্ত্র বিতরন ডুয়েটে অনুষ্ঠিত হলো “শহীদ মোস্তফা এক্সিলেন্স অ্যাওয়ার্ড-২০২১” শীতার্তদের মাঝে কম্বল বিতরন করলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন পটিয়া উপজেলায় বিভিন্ন এতিমখানার ছাত্রদের মাঝে কেন্দ্রীয় যুবলীগ নেতা বদিউল আলমের শীতবস্ত্র বিতরণ শাহজাদপুর প্রিমিয়ার লীগ সিজন-২ শুরু ফিরিঙ্গী বাজার ওয়ার্ড ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে সদর দক্ষিণ এর বিজয়পুরে বিনামূল্যে “বোন ডেনসিটি মেজারমেন্ট ক্যাম্পেইন” তানোরে ওয়ার্ল্ড ভিশনের ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠানে ওমর ফারুক চৌধুরী এমপি নৌকার প্রার্থীকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিদ্রোহী প্রার্থী কাজী আবু জাফর

পুঠিয়ায় সরকারী খাস জমির উপর অবৈধ্য উচ্ছেদ

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী প্রতিনিধি / ১১৬ বার
আপডেট সময় : সোমবার, ১০ আগস্ট, ২০২০

মোঃ বাপ্পী রহমান, রাজশাহী প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় সরকারী খাস জমির উপর নির্মিত ক্লাব ঘর অবৈধ্য উচ্ছেদ অভিযান পরিচালনা করেন ভ্রম্যামান আদালত। রোববার বেলা ১১ টার দিকে রাজশাহীর পুঠিয়ার শিলমাড়িয়া ইউনিয়নের যশোপাড়া এলাকায় এই অভিযান পরিচালনা করেন।

জানা গেছে, রাজশাহী জেলার পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের যশোপাড়া এলাকায় সরকারী খাস জমির যশোপাড়া কালি মন্দিরের সামনে নির্মিত ক্লাব ঘর। সেই ঘরটিতে একটি পরিবার এসে নতুন করে ঘিরে দখল করছিলো। এ সময় খবর পেয়ে নির্বাহী ম্যাজিষ্ট্র্যোট ও উপজেলা সহকারী কমিশনার ভূমি রুমানা আফরোজ ও পুঠিয়া থানা পুলিশের উপস্থিতিতে ভ্রম্যামান আদালতের অভিযানের মাধ্যেমে উচ্ছেদ কর্যাক্রম পরিচালন করেন।

স্থানীয়রা জানান, স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) ফারুক হোসেন শনিবার রাত ১১ টার দিকে একই গ্রামের সম্রাট এর পরিবারকে ক্লাব ঘরে উঠানোর জন্য জিনিসপত্র নিয়ে আসে। সে সময় এলাকাবাসী এবং প্রশাসন বাধা দেয়। পরবর্তীতে রবিবার সকালে আবার কাজ শুরু করলে ভ্রম্যামান আদালত ঘটনাস্থলে গিয়ে অবৈধ্য উচ্ছেদ করেন।

এ ব্যাপারে ইউপি সদস্য (মেম্বার) ফারুক হোসেন জানান, বানভাসী লোক সম্রাট কে কোন জায়গায় রাখতে না পেরে চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল এর অনুমতি ক্রমে তাদেরকে সেখানে থাকতে বলা হয়েছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান সাজ্জাদ হোসেন মুকুল জানান, বানভাসী মানুষ যে কোন জায়গায় স্থান নিতে পারে। কিন্তু কোন কিছু দখলের উদ্দেশ্যে হলে মুসকিল। সেই ঘটনা শুনার পর তাদেরকে মাদ্রাসায় থাকার কথা আমি বলেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
P