Logo
শিরেোনাম ::
গাউছিয়া অটো রাইচ মিল মালিকের পক্ষ থেকে পটিয়া মুন্সেফ বাজারে পণ্য বিক্রয় কেন্দ্রের শুভ উদ্বোধন গরীব,দুস্থ ও জেলেদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বিশ্বসেরা গবেষকদের তালিকায় ডুয়েটের ১৯ শিক্ষক বিশ্বসেরা গবেষকদের তালিকায় পবিপ্রবির ২৩ শিক্ষক তানোর উপজেলা বাসীকে শারদীয় দূর্গা পূজার আগাম শুভেচ্ছা জানিয়েছেন যুবলীগ নেতা মঈনুদ্দীন সোনার বাংলা সমাজকল্যাণ সংস্থার নতুন সভাপতি মোঃ আবুল হোসাইন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান শ্রীমঙ্গলে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী ভানুর জয় অর্থনৈতিক সমৃদ্ধির জন্য মা ইলিশ রক্ষার বিকল্প নেই: হোসাইন ডুয়েটে ২০২০-২১ সেশনের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নৌকার মনোনয়ন প্রত্যাশী জামাত বিএনপি কর্মী ফয়জুর রহমান

বায়োজিদ থানা আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস বাপ্পীর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক / ৩৪৮ বার
আপডেট সময় : রবিবার, ৯ আগস্ট, ২০২০

নিজস্ব প্রতিবেদকঃ- বায়োজিদ থানা আওয়ামী লীগ নেতা আব্দুল কুদ্দুস বাপ্পীর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ স্বরূপ প্রতিবাদ লিপি প্রকাশ করা হয়েছে।

প্রতিবাদ লিপির অনুরূপদেয়া হলঃ
আপনার বহুল পরিচিত সিটিজেন নিউজ এ বিগত ৫/৮/২০২০ ইংরেজী তারিখে “শফি-কুদ্দুসের অবৈধ অস্ত্রেই চট্টগ্রাম নগরীর একাংশ” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার মক্কেল হাজী আব্দুল কুদ্দুস, পিতা- মরহুম রুস্তম আলী এর দৃষ্টিগোচর হয়। উপরোক্ত শিরোনামে প্রকাশিত সংবাদে আমার মক্কেল হাজী আব্দুল কুদ্দুস (বাপ্পী) কে জড়িত করে কথিত ধরনের হত্যা, অস্ত্র,চাঁদাবাজি,জায়গা দখলসহ আড়াই ডজন মামলার সম্পর্কিত যে বক্তব্য প্রদান করা হয়েছে উক্ত বিষয়ে আমার মক্কেল জড়িত নহে এবং ১২(বার) বছর আগের কুদ্দুসদের পাঁ এখন মাটিতে পড়ে না, হত্যা, অস্ত্র ব্যবসা,চাঁদাবাজি, জায়গা দখল, বেদখলসহ নানান অপকর্ম করে হয়েছেন বিশাল অর্থের মালিক। তাদের অস্ত্রের ব্যবহারে কয়েকদিন পর পর অশান্ত হয় চট্টগ্রাম নগরী শেরশাহ বায়েজিদ এর বৃহত্তর এলাকাগুলো। দাপটের সঙ্গে এসব অপকর্ম করতে গেলেও আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন ছুঁতে পারছেনা তাদের এবং তার অস্ত্র থার্ট লেভেলের মাঠ পর্যায়ে সন্ত্রাসীদের ব্যবহার করতে দেয়। যা বিভিন্ন ব্যবসায়ে ভবন নির্মাণ, জায়গার মালিকসহ বিভিন্ন ভাবে, বিভিন্ন কাজে চাঁদা দাবী ও ছিন্তাই কাজে ব্যবহৃত হয় এবং শেরশাহ বায়েজিদ এলাকায় যেসব হত্যাকান্ড হয়েছে সেসব হত্যাকান্ডে বিদেশী অস্ত্র ব্যবহার হয়েছে এবং এসব ভারী অস্ত্র মওজুদ রেখেছে কুদ্দুস। শেরশাহ বায়েজিদকে অশান্ত করে রেখেছে কুদ্দুস, চাঁদাবাজি, অস্ত্র,জায়গা দখল বেদখল থেকে শুরু করে এমন কোন কাজ নেই তিনি করছে না এবং তার দলে ৩০(ত্রিশ) জন সক্রিয় সদস্য রয়েছে। তারা বিভিন্ন চাঁদাবাজি সহ নানা অপকর্মে জড়িত। আমার মক্কেলকে মামালার আসামী, চাঁদাবাজ, অস্ত্রবাজ এবং জায়গার দখলবাজ বলে অনলাইন পত্রিকায় যে সংবাদ প্রচার করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা,বানোয়াট ও ভিত্তিহীন হয়। আমার মক্কেলের পক্ষে এমন মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। উপরোক্ত অনলাইন পত্রিকার শিরোনামে আমার মক্কেলের ছবি ছাপিয়ে আমার মক্কেলকে সামাজিক ও পারিবারিক ভাবে মারাত্মক অপমানিত করে মানহানি করা হয়েছে, যাহা অনভিপ্রেত ও দুভার্গ্যজনক। আমার মক্কেলের পক্ষে এহেন সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমার মক্কেল হাজী কুদ্দুস (বাপ্পী) একজন ২নং জালালাবাদ ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। তিনি শেরশাহ কলোনী জামে মসজিদের সাধারণ সম্পাদক এবং শেরশাহ কলোনী বায়তুল মোকাররম জামে মসজিদের সাবেক সহ সভাপতি এবং শেরশাহ ঈদগাহ ময়দানের সদস্য সচিব এবং Lion Club এর মেম্বার এবং তিনি শেরশাহ কলোনী ক্রীড়া ও সাংস্কৃতিক সংঘের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। তিনি প্রমি এন্ড অমি ট্রেড ইন্টারন্যাশনাল এবং মদিনা ট্রেডার্স এর ডাইরেক্টর হন। তার সুনাম ও খ্যাতিতে একটি কুচক্রী মহল ঈর্ষান্বিত হয়ে তার সুনাম ও খ্যাতি ক্ষতি করার কু-মানসে উপরোক্ত শিরোনামীয় সংবাদ প্রকাশ করে। যার সাথে সত্যের দূরতম কোন সম্পর্ক নাই। আমার মক্কেলের পক্ষে এহেন শিরোনামীয় সংবাদের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com